ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকের ঝগড়ায় নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ

প্রকাশিত: ১৩:০২, ১৪ ডিসেম্বর ২০২২

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকের ঝগড়ায় নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

গ্রেপ্তার শেকুল মিয়া

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল খেলা নিয়ে ঝগড়ার জেরে শহিদ মিয়া নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনায় শেকুল মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তার শেকুল মিয়া জেলার বাহুবল উপজেলার আদিত্যপুর গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে। 

বুধবার (১৪ ডিসেম্বর) সকালে এ তথ্য জানান বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুল ইসলাম খান। 

ওসি রকিবুল ইসলাম খান বলেন, শেকুল হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রোকনপুর গ্রামে একটি বাড়িতে আত্মগোপনে ছিলেন। মঙ্গলবার রাতে বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাশ সেখান থেকে তাকে গ্রেপ্তার করেছেন। তিনি হত্যা মামলার এজাহারনামীয় আসামি।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শুক্রবার রাতে বিশ্বকাপ টুর্নামেন্টে ব্রাজিল ও ক্রোয়েশিয়ার খেলায় গোল হওয়া নিয়ে বাহুবলের আদিত্যপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে রুকন মিয়ার সঙ্গে একই গ্রামের টেনু মিয়ার ছেলে সজিব মিয়ার ঝগড়া হয়। রুকন আর্জেন্টিনা ও সজিব ব্রাজিলের সমর্থক। গ্রেপ্তার শেকুল সজিবের নিকটাত্মীয়।

শুক্রবার রাতের ঝগড়াকে কেন্দ্র করে শনিবার (১০ ডিসেম্বর) সকালে দুই যুবকের পক্ষ নিয়ে দুটি গোষ্ঠীর ঝগড়া হয়। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে রুকনের বাবা শহিদ মিয়া আহত হন। তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রবিবার (১০ ডিসেম্বর) নিহত শহিদ মিয়ার ভাই মাসুক মিয়া বাহুবল মডেল থানায় ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০/১৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারনামীয় আসামি শেকুল মিয়া।

 

এসআর

×