ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই চালক

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা

প্রকাশিত: ১৬:৫৫, ১০ ডিসেম্বর ২০২২

মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই চালক

দুর্ঘটনা কবলিত ট্রাক। ছবি: জনকণ্ঠ

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরোও ১ জন। নিহত দুজনই দুটি ট্রাকের চালক ছিলেন এবং আহত ওই ব্যক্তি চালকের সহকারী বলে জানা গেছে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে রায়পুরা উপজেলার মাহমুদাবাদের নামাপাড়া পুরাতন ব্রহ্মপুত্র ব্রীজের পাশের একটি পুলিশ চেকপোস্টের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। 

মুখোমুখি সংঘর্ষে ট্রাক দুটির সামনের অংশে কিছুটা দুমড়েমুচড়ে যায়। ফায়ার সার্ভিসের ৩ ঘণ্টারও বেশি সময় উদ্ধার অপারেশনে বেরিয়ে আসে চালক দুজনের মরদেহ।

নিহতরা হলেন, বগুড়া শিবগঞ্জের বালিকান্দা গ্রামের আব্দুল আলীমের ছেলে আবু হাশেম (২১) ও ভোলার চরফ্যাশন উপজেলার উত্তর চরমন্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী (২৮)। আবু হাশেম। টাইলস বোঝাই ট্রাকের ও মো. মফিজুল পাটোয়ারী পাথর বোঝাই ট্রাকের চালক ছিলেন। গুরুতর আহত ওই ব্যাক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

জানা যায়, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় সিলেট থেকে ছেড়ে আসা শাহ সিমেন্টের পাথর বোঝাই ট্রাকের সঙ্গে বগুড়া থেকে ছেড়ে আসা এবিসি টাইলস বোঝাই ট্রাকটির সংঘর্ষ হয়। এবং ঘটনাস্থলেই চালক দুজনের মৃত্যু হয়। 

পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে তিন ঘন্টারও বেশি সময় উদ্ধার কাজ চালিয়ে মৃত অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করে। এবং দূর্ঘটনায় কবলিত গাড়ি দুটিকে উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় নিয়ে আসে পুলিশ।

ভৈরব ফায়ার সার্ভিসের ইনচার্জ আজিজুর হক সাংবাদিকদের বলেন, সকাল ৬ টা ৪০ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দীর্ঘ ৩ঘন্টার চেষ্টায় ট্রাকের ভেতর চাপা পড়া নিহত দুই চালকের মরদেহ উদ্ধার করি।

 

এসআর

×