ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

নুডুলস নিয়ে আজেন্টিনা সমর্থকদের সংঘর্ষে নিহত ১

নিজস্ব সংবাদদাতা, ভোলা

প্রকাশিত: ১৯:২৬, ৭ ডিসেম্বর ২০২২

নুডুলস নিয়ে আজেন্টিনা সমর্থকদের সংঘর্ষে নিহত ১

নিহত মো. হৃদয়

ভোলায় বিশ্বকাপ খেলা উপলক্ষে নুডুলস পার্টির আয়োজনে হাতাহাতিকে কেন্দ্র করে আজেন্টিনার দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. হৃদয় (২১) নামে এক যুবক নিহত এবং ৭ জন আহত হয়েছেন। আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংঘর্ষের এ ঘটনায় বুধবার (৭ ডিসেম্বর) সকালে দুই জনকে আটক করেছে পুলিশ। নিহত হৃদয় ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চেওয়াখালী গ্রামের মো. ইব্রাহীমের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় ভোলার ধনিয়ার চেউয়াখালী গ্রামের রুবেলের দোকান এলাকায় ৩০ টাকা করে চাঁদা তুলে নুডুলস পার্টির আয়োজন করেন তালহা, আসিক, হৃদয় ও রুবেল নামে কয়েকজন যুবক। এতে অংশ নেয় ওই এলাকার আকবর, ইয়ামিন, মহিউদ্দিন, নয়ন, সাহাবুউদ্দিন ও অলি নামে কয়েকজন যুবক। এ সময় নুডুলস রান্নার জন্য লাকরি আনা নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়ভাবে সমাধানের কথা থাকলেও তা না হওয়ায় গতকাল মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে ওই গ্রামে তাদের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে উভয় পক্ষের অন্তত আটজন আহত হন। 

এদের মধ্যে হৃদয় নামে এক যুবককে গুরুতর অবস্থায় একটি পুকুরে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে ভোরের দিকে তার মৃত্যু হয়। 

এদিকে, আহতদের মধ্যে মো. নয়ন (১৭), আব্দুল্লাহ (২৪), মহিউদ্দিন (২৩), লিটন (২২), সাহাবুদ্দিন (২০), মো. আশিক (২০) ও তালহাকে (২০) আহত অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ভোলা মডেল থানার ওসি মো. শাহিন ফকির জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমারা এ পর্যন্ত দুই জনকে আটক করেছি। এই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের আটকের জন্য তাদের অভিযান অব্যাহত রয়েছে।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×