ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

শেরপুরে ৭ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর

প্রকাশিত: ১৬:২২, ৩ ডিসেম্বর ২০২২

শেরপুরে ৭ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রধান আসামি গ্রেফতার

শেরপুরে ৭ বছর বয়সী এক শিশুকে ফুসলিয়ে ধর্ষণ করার অভিযোগে আব্দুল কুদ্দুস (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর একটি দল। ৩ ডিসেম্বর শনিবার সকালে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই কথা জানান র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান। এর আগে শুক্রবার রাতে আব্দুল কুদ্দুসকে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকায় তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। কুদ্দুস শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের  মনকান্দা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মাত্র ছয়মাস আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায় ওই শিশুর মা। 

 গত বৃহস্পতিবার দুপুরে শেরপুর সদর উপজেলার মনকান্দা গ্রামের হতদরিদ্র পরিবারের ওই শিশুর বাড়িতে কেউ না থাকা সুযোগে তাকে ফুঁসলিয়ে নিজ বসতঘরে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করে প্রতিবেশী আব্দুল কুদ্দুস। পরে শিশুটির কান্নাকাটি দেখে শিশুর দাদি ঘটনা বুঝতে পেরে তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওইদিন রাতেই শিশুর বাবা বাদী হয়ে আব্দুল কুদ্দুস ও তার শ্বাশুড়িকে আসামি করে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। 

ওই ঘটনায় মামলা দায়েরের পরপরই ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে র‌্যাব-১৪ তথ্য-প্রযুক্তির সহায়তায় ২৪ ঘন্টার মধ্যে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকার এক আত্মীয়ের বাড়ী থেকে কুদ্দুসকে গ্রেফতার করে। শনিবার দুপুরে তাকে শেরপুর সদর থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে বলেও জানায় র‌্যাব।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানাসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart