ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

অন্যরা যেটা চিন্তা করেন শেখ হাসিনা তা বাস্তবায়ন করেন    

স্টাফ রিপোর্টার, পঞ্চগড়

প্রকাশিত: ১৪:৫৬, ৩০ নভেম্বর ২০২২

অন্যরা যেটা চিন্তা করেন শেখ হাসিনা তা বাস্তবায়ন করেন    

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, পঞ্চগড় জেলা খেলোয়ারদের উর্বর ভূমি। এখান থেকে অনেক খেলোয়ারের জন্ম হয়। জাতীয় পর্যায়ের খেলায় নেতৃত্ব দেয়। কাবাডি, হ্যান্ডবল, ফুটবল ক্রিকেটসহ সব ধরণের খেলায় এখানকার খেলোয়ার রয়েছে। জাতীয় দলের ক্রিকেটার শরীফুল ইসলামের জন্মও এই মাটিতে। এই উর্বর মাটিকেই আমরা স্টেডিয়ামের জন্য বেছে নিয়েছি। আমরা বিশ্বাষ করি আগামী দিনেও এখান থেকে দেশসেরা খেলোয়ার জন্ম নেবে। তাই খেলাধুলার উন্নয়নে জেলা স্টেডিয়ামটিকে আধুনিকায়ন করা হবে। তিনি বুধবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের লাঠুয়াপাড়া গ্রামে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাদক একটি পরিবারকে শুধু নয়, একটি ব্যক্তিকে শুধু নয়, পুরো সমাজকে ধংস করে। এ জন্য আমাদের যুব সমাজকে খেলার মাঠে আনতে হবে। এ জন্য সরকার শেখ মুজিবের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের নামে উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম তৈরী করছে। তিনি বলেন, কোভিড ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধ না হলে শেখ হাসিনা দেশকে অনেক দুর এগিয়ে নিয়ে যেতেন। কারণ অন্যরা যেটা চিন্তা করেন বা ভাবেন শেখ হাসিনা তা বাস্তবায়ন করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা ক্রীড়া  সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম। এসময় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হকসহ বীর মুক্তিযোদ্ধা, জেলা ও উপজেলা পর্যায়ের পদস্থ কর্মকর্তা, আওয়ামীলীগের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জাতীয় ক্রীড়া পরিষদের অধীনে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় ১৯ কোটি ২৭ লাখ ৪১ হাজার ৩৮২ টাকা বরাদ্দে পঞ্চগড় সদর উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ বাস্তবায়ন করছে মেসার্স এসএস এন্ড এমটি (জেভি)। আগামী ৬ মাসের মধ্যে এই স্টেডিয়ামের নির্মাণ কাজ শেষ হবে। 

 

টিএস

monarchmart
monarchmart