ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বিএনপি নেতার দুই হাতের কব্জি কেটে নিল ইয়াবা কারবারিরা

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার 

প্রকাশিত: ১৮:৩৮, ২৬ নভেম্বর ২০২২

বিএনপি নেতার দুই হাতের কব্জি কেটে নিল ইয়াবা কারবারিরা

হাসপাতালে নেয়া হয়েছে আহত সিদ্দিক আহম্মদকে। ছবি: জনকণ্ঠ। 

টেকনাফে কুপিয়ে সিদ্দিক আহম্মদ নামে এক বিএনপি নেতার দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে ইয়াবা কারবারিরা। 

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে টেকনাফের সদর ইউনিয়নে নাজিরপাড়া এলাকায় ঘটনা ঘটে। আহত ছিদ্দিক একই এলাকার মৃত নজির আহমদের ছেলে এবং উপজেলা বিএনপির সহ-ক্ষুদ্র ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক। 

পরিবার ও স্থানীয় লোকজন জানান, পূর্ব শত্রুতার জেরে স্থানীয় ইউপি সদস্য এনামুল হকসহ একদল সন্ত্রাসীরা দা, লম্বা কিরীচসহ অস্ত্র নিয়ে ছিদ্দিককে গাড়ি থেকে নামিয়ে হামলা চালায়। এসময় তার হাতের কব্জির উপর থেকে হাত দুটি কেটে নিয়ে যায় হামলাকারীরা। এরপর মাঠে কর্তন করা হাত দুটি নিয়ে উল্লাস করে ইয়াবাকারবারীরা। পরে গ্রামবাসী এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। 

এ বিষয়ে টেকনাফ জরুরি বিভাগের চিকিৎসক নাছিম ইকবাল জানান, রক্তাক্ত দুই হাতের কব্জির বিচ্ছিন্ন অবস্থায় এক ব্যক্তিকে নিয়ে আসে স্বজনরা। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ রয়েছে উল্লেখ করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, এক ব্যক্তির দুই হাত কর্তন করেছে প্রতিপক্ষের লোকজন। হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

হামলাকারী ইউপি সদস্য এনাম আত্মসমর্পণ করা ইয়াবা কারবারি। সম্প্রতি তিনিসহ ১০১ জন ইয়াবা কারবারিরও সাজা হয়েছে। সাজা হলেও তিনি পলাতক। বেপরোয়া এনাম মেম্বারের নিয়মিত ত্রাস সৃষ্টির অভিযোগ রয়েছে। ইয়াবা সিন্ডিকেট নিয়ন্ত্রণ ও প্রতিপক্ষকে ঘায়েল তিনি বিভিন্ন সময় এই ধরণের হামলা করেন বলে অভিযোগ রয়েছে।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart