ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন, গ্রেপ্তার মটরসাইকেল চালক

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর

প্রকাশিত: ১৭:৪৯, ২১ নভেম্বর ২০২২

জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন, গ্রেপ্তার মটরসাইকেল চালক

মটর সাইকেল চালক মঞ্জু ওরফে বাবু

পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় পার্টির নেতা শফিকুল ইসলামকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে হত্যা চেষ্টার ঘটনায় মটর সাইকেল চালককে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) রাতে মঠবাড়িয়া থানা পুলিশ উপজেলার তুষখালী বাজার থেকে তাকে গ্রেপ্তার করেন। প্রেপ্তার মঞ্জু ওরফে বাবু (৩৫) মধ্য তুষখালী গ্রামের আ রাজ্জাক হাওলাদারের ছেলে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, বাবু এজাহারভুক্ত আসামি না হলেও তদন্তে তার সংশ্লিষ্টতা পাওয়া গেছে। এর আগে মূল আসামি ইয়াসিনকে ঢাকা লালবাগ থানাধীন বেড়িবাধ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 

তার তথ্য মতে, হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্র পৌর শহরের বহেরা তলা এলাকার খাল থেকে উদ্ধার করা হয়। ইয়াছিন বর্তমানে জেল হাজতে রয়েছে। 

সে তুষখালী গ্রামের মো. হাফেজ খানের ছেলে। অপরদিকে হামলার দিন গত ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরেই শফিকুল ইসলামকে হত্যার পরিকল্পনাকারী তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ভাই তুষখালী বাজারের মুদি দোকানি নাসির হোসেনকে গ্রেপ্তার করা হয়। নাসির হোসেনও বর্তমানে জেল হাজতে রয়েছে। 
আহত শফিকুল ইসলাম তুষখালী গ্রামের আইয়ূব আলী শিকদারের ছেলে ও তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। 

ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ আরও বলেন, প্রেপ্তার মঞ্জু ওরফে বাবুকে জিজ্ঞাসাবাদেও জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে সোমবার (২১ নভেম্বর) বিকেলে আদালতে সোপর্দ করা হবে। ঘটনায় জড়িত ও পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 
 

এসআর

সম্পর্কিত বিষয়:

×