ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে পুলিশ সদস্য নিহত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস

প্রকাশিত: ১৪:৫৮, ২১ নভেম্বর ২০২২; আপডেট: ১৫:০৭, ২১ নভেম্বর ২০২২

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে পুলিশ সদস্য নিহত

পুলিশ কনস্টেবল মুসাব্বির হোসেন

খুলনায় ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে মুসাব্বির হোসেন (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। সোমবার সকাল পৌঁনে ১০টার দিকে নগরীর দৌলতপুরের মিনাক্ষী সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুসাব্বির হোসেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) খালিশপুর জোনের সহকারী কমিশনারের দেহরক্ষী ছিলেন। 

খুলনা ট্রাফিক বিভাগের এএসআই জি এম খালিদুর রহমান জানান, মুসাব্বির হোসেন সকাল পৌনে ১০টার দিকে মোটরসাইকেলে ফায়ারিং ট্রেনিংয়ের জন্য নগরীর পার্শ্ববর্তী ডাকাতিয়া বিলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তিনি নগরীর দৌলতপুরের মিনাক্ষী সিনেমা হলের সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। 

এ সময় চলন্ত ট্রাকটির একটি চাকা তার শরীরের ওপর উঠে যায় এবং তাকে টানতে টানতে প্রায় সাত গজ দূরে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকসহ হেলপার আলম শেখকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। আটক আলম শেখ পাবনার হেমায়েতপুর এলাকার মোসলেম শেখের ছেলে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

টিএস

×