ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

র‍্যাবের ওপর হামলা: গ্রেপ্তার বজলুরের বিরুদ্ধে তিন মামলা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:২৪, ১৯ নভেম্বর ২০২২

র‍্যাবের ওপর হামলা: গ্রেপ্তার বজলুরের বিরুদ্ধে তিন মামলা

বজলুর রহমান

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ছনপাড়ায় র‌্যাবের ওপর হামলা মামলায় গ্রেপ্তারকৃত রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য বজলুর রহমানের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও জাল স্ট্যাম্প রাখার অভিযোগে তিনটি মামলা করেছে র‌্যাব। 

রূপগঞ্জ থানায় দায়ের করা র‌্যাবের তিনটি মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে প্রত্যেক মামলায় সাত দিন করে মোট ২১ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

শনিবার (১৯ নভেম্বর) তাকে আদালত কারাগারে পাঠালেও আগামীকাল রবিবার তার রিমান্ড শুনানী অনুষ্ঠিত হবে। আজ রাত ৮টায় এ বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।

তিনি জানান, মাদক, অস্ত্র ও জাল স্ট্যাম্প রাখার অপরাধে দায়ের করা পৃথক তিনটি মামলায় সাতদিন করে মোট ২১ দিন রিমান্ড আবেদন করে শনিবার বিকেলে বজলুর রহমানকে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আগামীকাল রবিবার তার রিমান্ড শুনানী অনুষ্ঠিত হবে। 

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ সাংবাদিকদের জানান, গতকাল শুক্রবার দিবাগত রাতে র‌্যাব-১ এর নায়েব সুবেদার মো. তৌফিকুল ইসলাম বাদী হয়ে বজলুর রহমানের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও জাল স্ট্যাম্প রাখার অপরাধে পৃথক তিনটি মামলা করেন। মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে মোট ২১ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শুক্রবার বিকেলে রূপগঞ্জের চনপাড়া এলাকা থেকে বজলুর রহমানকে গ্রেফতার করে র‌্যাব।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×