ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

জয়পুরহাটে বিজিবি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব সংবাদাতা, জয়পুরহাট

প্রকাশিত: ২১:৫৩, ১৮ নভেম্বর ২০২২

জয়পুরহাটে বিজিবি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নেপাল দাস 

জয়পুরহাটে নেপাল দাস (৩৩) নামে এক বিজিবি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। নেপাল দাস জয়পুরহাটের ২০ বিজিবির সিপাহি পদে নিযুক্ত ছিলেন। 

নিহত বিজিবি সদস্য ফরিদপুর জেলার মধুখালি উপজেলার মেঘচামি গ্রামের নারায়ণ চন্দ্র দাসের পুত্র। 

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে কড়া নিরাপত্তায় ময়নাতদন্ত শেষে তার লাশ জয়পুরহাট সদর উপজেলার পারুলিয়ার ২০ বিজিবি ব্যাটালিয়ন সদরে নিয়ে যাওয়া হয়।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েল জানান, বৃহস্পতিবার রাত ১০টা ৩৭ মিনিটের সময় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে জয়পুরহাটের ২০ বিজিবি সদস্য পরিচয়ে নেপাল দাসের নাম হাসপাতাল রেজিস্ট্রারে লিপিবদ্ধ করা হয়। সেখানে ১৯৫নং রেজিস্ট্রারে তার নাম নেপাল দাস, বিজিবি সদস্য, জয়পুরহাট হিসেবে লিপিবদ্ধ রয়েছে। ওই সময় তার পরনের পোশাক রক্তাক্ত ছিল। রাতেই লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। এরপর বিজিবি সদস্যরা ওই হাসপাতাল মর্গে তার লাশ রেখে কড়া পাহারায় নিযুক্ত ছিলেন। 

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, হাসপাতাল থেকে ফোন পেয়ে আমরা রক্তাত্ত মৃত বিজিবি সদস্যকে দেখতে পাই। পরবর্তিতে এ বিষয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। জয়পুরহাট থানায় ডা. নুরুন্নবী বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart