ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে ককটেলসহ ৫ জন আটক 

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল 

প্রকাশিত: ১৯:৪১, ১৮ নভেম্বর ২০২২

টাঙ্গাইলে ককটেলসহ ৫ জন আটক 

ককটেল উদ্ধার

টাঙ্গাইলের কালিহাতীতে একটি বিস্ফোরিত ককটেলসহ ছোট-বড় মোট ১২টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১৮ নভেম্বর) ভোর রাতে উপজেলার এলেঙ্গা লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের পাশে ফাঁকা জায়গা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার কদিমহামজানি গ্রামের মৃত খন্দকার লাল মিয়ার ছেলে খন্দকার ইকবাল হোসেন (৩৬), বল্লভবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে শহিদ সিকদার (২৭), একই গ্রামের মহির উদ্দিন তালুকদারের ছেলে হাফিজুর রহমান তালুকদার (৪৪), রতনগঞ্জ জোড়বাড়ী গ্রামের মৃত খেদমত আলীর ছেলে সাইফুল ইসলাম লাভলু মিয়া (৫৮) ও চাঁনপাড়া গ্রামের আব্দুল হক আকন্দের ছেলে এসএম আহসান হাবিব লাভলু (৫০)।

এ বিষয়ে কালিহাতী থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, কালিহাতী থানার মোবাইল টিম ডিউটিকালে বাগুটিয়া বাজারে অবস্থান করে। এ সময় এলেঙ্গা লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের পাশে ফাঁকা জায়গায় বসে নাশকতার উদ্দেশ্যে কতিপয় লোকজন মিটিং করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে নাশকতাকারীরা পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং সেখানে ছোট-বড় মোট ১১টি ককটেল ফেলে যায়। এ সময় ঘটনাস্থল থেকে বিস্ফোরিত একটিসহ ছোট-বড় মোট ১২টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ সময় পাঁচজনকে আটক করা হয় এবং অন্যান্যরা দৌড়ে পালিয়ে যায়।

ওসি আরও জানান, এ ঘটনায় ১৯০৮ সালের বিস্ফোরণ দ্রব্য আইনের ৩/৪/৬ ধারা মোতাবেক তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×