ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গ্রামবাসীর হাতে আটক তিন চোরকে গাছে বেঁধে নির্যাতন

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ১৩:১৮, ১৫ নভেম্বর ২০২২

গ্রামবাসীর হাতে আটক তিন চোরকে গাছে বেঁধে নির্যাতন

ম্যাপ বরিশাল

প্লাস্টিকের বোতল সংগ্রহের নামে বাড়ির পাশের গভীর নলকূপের হেড খুলে চুরি করে পালানোর সময় গ্রামবাসীর হাতে আটক হয়েছে তিন চোর। অবশেষে ক্ষুব্ধ গ্রামবাসী ওই তিন চোরকে গাছের সাথে বেঁধে নির্যাতন করেছে।

খবর পেয়ে পুলিশ আহতাবস্থায় ওই তিন চোরকে উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় চুরির মামলা দায়েরের পর আজ মঙ্গলবার সকালে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে চুরির ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে জেলার আগৈলঝাড়া উপজেলার মধ্যশিহিপাশা গ্রামের প্রবাসী মোকলেস সরদারের বাড়িতে।

আটককৃতরা হলো-বরিশাল লঞ্চ ঘাট এলাকার বাসিন্দা মামুন গাজী (২০), সাগর মিয়া (১৮) ও তুহিন মিয়া (১৭)। প্রবাসীর স্ত্রী লাকী বেগম বলেন, তিনি টিউবওয়েলের পানি আনতে গিয়ে দেখেন হেড নেই। এ সময় ওই তিনজনকে দৌঁড়ে পালাতে দেখে চিৎকার শুরু করেন। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে ওই তিনজনকে আটক করে।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, গ্রামের কতিপয় যুবক ওই তিন চোরকে আটক করে সাবেক ইউপি সদস্য হানিফ সরদারের বাড়ির সামনে রাস্তার পাশে একটি গাছের সাথে বেঁধে নির্যাতন করে।

গাছে বাঁধার পর নির্যাতনের শিকার মামুন গাজী জানায়, আমরা অনেক অনুনয়-বিনয় করার পরেও আমাদের অমানুষিক নির্যাতন করা হয়েছে। খবর পেয়ে  থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই তিনজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আগৈলঝাড়া থানার এসআই রমজান হোসেন বলেন, গাছে বাঁধা অবস্থায় তিনজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় চুরির মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে আটককৃত তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

টিএস

সম্পর্কিত বিষয়:

×