ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ,এলাকায় আনন্দের বন্যা

প্রকাশিত: ২১:১৭, ১৪ নভেম্বর ২০২২; আপডেট: ২১:২৪, ১৪ নভেম্বর ২০২২

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ,এলাকায় আনন্দের বন্যা

মো. আজিজুল হক সেলিম ও মো. ফাইজুর রশিদ

পিরোজপুর জেলার ভান্ডারিয়া ও মঠবাড়িয়া পৌরসভায় প্রশাসক নিয়োগ করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। সোমবার মন্ত্রণালয়ের উপ সচিব ফারজানা মান্নান সাক্ষরিত প্রজ্ঞাপন জারি করে এ নিয়োগ দেয়া হয়। 

প্রজ্ঞাপনে ভান্ডারিয়া উপজেলার সদর পৌরসভায় মো. ফাইজুর রশিদ খসরু জোমাদ্দারকে প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়। আর মঠবাড়িয়া উপজেলার সদর পৌরসভায় প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয় মো. আজিজুল হক সেলিম মাতুব্বরকে। এখানে উল্লেখ্য ভান্ডারিয়া পৌরসভায় নিয়োগ পাওয়া নতুন প্রশাসক ফাইজুর রহমান খসরু জমাদ্দার ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। আর মঠবাড়িয়া পৌরসভার নতুন প্রশাসক আজিজুল হক সেলিম মাতব্বর মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 

এদিকে নতুন প্রশাসক নিয়োগ হওয়ার খবরে দুই উপজেলাতেই আনন্দের বন্যা বইছে। বিশেষ করে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা এ খবরে আনন্দ উল্লাস করে মিষ্টি বিতরণ করছেন। ত্যাগী ও যোগ্য লোকদের প্রশাসক নিয়োগ দেওয়ায় ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামসহ সবাই প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই ধন্যবাদ জানিয়েছেন স্থানী সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী তাজুল ইসলামের প্রতি। প্রজ্ঞাপনে দ্রুত সময়ের ফাইজুর রহমান খসরু জোমাদ্দার ও আজিজুল হক সেলিম মাতুব্বরকে দায়িত্ব বুঝিয়ে দিতে নির্দেশ দেয়া হয়েছে।

×