ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

আহত ১০

ঝিনাইদহে পান বরজে চুরির ঘটনায় দু’দল গ্রামবাসির সংঘর্ষে নিহত ১

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ

প্রকাশিত: ১৫:১৬, ১৪ নভেম্বর ২০২২

ঝিনাইদহে পান বরজে চুরির ঘটনায় দু’দল গ্রামবাসির সংঘর্ষে নিহত ১

শৈলকুপার কেষ্টপুর গ্রামের নিহত সাইদ বিশ্বাস ও তার পরিবারের সদস্যরা

ঝিনাইদহের শৈলকুপায় পান বরজে চুরির ঘটনায় দু’দল গ্রামবাসির সংঘর্ষে সাইদ বিশ্বাস (৪০) নামে একজন নিহত হয়েছে। সে সময় আহত হয়েছে আরো অন্তত ১০ জন। আজ সোমবার সকালে শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়নের কেষ্টপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সাইদ বিশ্বাস শৈলকুপার কেষ্টপুর গ্রামের জাবেদ বিশ্বাসের ছেলে। এ ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

খোঁজ নিয়ে জানা গেছে, গত বৃহস্পতিবার (১১ নবেম্বর) কেষ্টপুর গ্রামের দেবপ্রসাদের পানবোরজ থেকে পান চুরি হয়। এ ঘটনায় গ্রামের শালিস মিটিং করে চোরের জরিমানা করা হয়। গ্রামের অপর পক্ষ শালিসের বিপক্ষে অবস্থান নেয়। এ নিয়ে ইউপি সদস্য মান্নান ও কফিল বিশ্বাস গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সোমবার সকালে কেষ্টপুর গ্রামের তরিকুল নামের এক ব্যক্তি বিএলকে বাজারে তেল কিনতে গেলে তার উপর হামলা চালায় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কপিল বিশ্বাসের সমর্থকরা। সেসময় ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান সমর্থক ও ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কপিল বিশ্বাসের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে সাইদ বিশ্বাস, শরিফুল ইসলাম, রেজাউল বিশ্বাস, গোলাম কিবরিয়া, শরিফ, বকুল ইসমাইল সহ ১০ ব্যক্তি আহত হয়। 

আহতদের মধ্যে সাইদ বিশ্বাসকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এ ব্যাপারে ইউপি সদস্য মান্নান অভিযোগ করে বলেন, সোমবার সকালে কপিল বিশ্বাস সমর্থক কেষ্টপুর গ্রামের হানিফ মন্ডল, লক্ষণদিয়া গ্রামের মতিউর, রহমান, আমিন উদ্দিন, বেষ্টপুর গ্রামে আফজাল আনোয়ার বিএলকে বাজারে তরিকুল কে পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহত তরিকুলকে সাইদসহ বেশকয়েকজন তার বাড়িতে দেখতে গেলে পূনরায় তাদের উপর অতর্কিত হামলা চালায় কপিল বিশ্বাস সমর্থকরা।

অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য কপিল বিশ্বাস বলেন, মান্নান সমর্থকরা তার সমর্থকদের উপর হামলা চালায়। পরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

শৈলকুপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, কেষ্টপুর গ্রামে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে সাইদ নামের এক ব্যক্তি নিহত হয়েছে। সংঘর্ষকারীদের ধরতে এলাকায় পুলিশী অভিযান চলছে। 

টিএস

×