ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রেমিকার বিয়ের খবরে ৪ তলা থেকে লাফিয়ে প্রাণ দিলেন প্রেমিক 

প্রকাশিত: ১১:২৪, ১৪ নভেম্বর ২০২২

প্রেমিকার বিয়ের খবরে ৪ তলা থেকে লাফিয়ে প্রাণ দিলেন প্রেমিক 

ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা প্রতীকী ছবি

পাবনায় প্রেমিকার বিয়ের খবরে ঈশ্বরদী ইপিজেডের চারতলা ভবন থেকে লাফিয়ে পড়ে এসএম খাইরুল আজম (২৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।
 
রবিবার (১৩ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত খাইরুল আজম কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন মির্জানগর এলাকার মো. আজিম-উদ-দৌলার ছেলে। তিনি কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। দেড় মাস ধরে ঈশ্বরদী ইপিজেডের রেনেসা বারিন্দ্র লিমিটেডে ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কাজ করছেন।

খাইরুল আজমের বাবা বলেন, প্রতিদিনের মতো আজও আমার ছেলে সকাল ৭টার দিকে বাড়ি থেকে কর্মস্থল ঈশ্বরদী ইপিজেডের রেনেসা বারিন্দ্র লিমিটেডের উদ্দেশে রওনা হয়। পরে দুপুর অনুমান ১টার দিকে তার অফিস থেকে কল করে আমাকে জানায়, আমার ছেলে এস এম খাইরুল আজম তার কর্মরত ভবনের চতুর্থ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

তিনি বলেন, খবর পেয়ে আমি তাৎক্ষণিক পরিবারের লোকজনসহ ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখি আমার ছেলের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় পড়ে রয়েছে। তার ছেলে চারতলা থেকে লাফ দিয়ে নিজেই আত্মহত্যা করেছে বলেও জানান তিনি জানান।

রেনেসা বারিন্দ্র লিমিটেডের অ্যাডমিন ম্যানেজার অমিত কুমার কুন্ডু জানান, দুপুরে একটি ছেলে পড়ে গেছে বলে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। সেখানে গিয়ে দেখি আহত অবস্থায় খাইরুলকে আমাদের নিজস্ব স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য নিয়েছে। তার অবস্থা গুরুতর দেখে সেখানকার কর্তব্যরত নার্স তাকে দ্রুত ঈশ্বরদী হাসপাতালে নিতে বলেন। আমরা তাকে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আমরা জানতে পেরেছি নিহত খাইরুলের প্রেমিকার আজ গায়ে হলুদ। সে হয়ত সেই শোক সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছে।

টিএস

সম্পর্কিত বিষয়:

×