ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

শ্যালকের লাঠির আঘাতে আদিবাসী ভগ্নিপতি খুন

নিজস্ব সংবাদদাতা, নালিতাবাড়ী

প্রকাশিত: ১১:১৪, ১৪ নভেম্বর ২০২২

শ্যালকের লাঠির আঘাতে আদিবাসী ভগ্নিপতি খুন

লাঠির আঘাতে হত্যা

শেরপুরের নালিতাবাড়ীতে শ্যালকের বাঁশের লাঠির আঘাতে গারো আদিবাসী ভগ্নিপতি খুন হয়েছেন। মদ খেয়ে মাতাল হয়ে শ্যালক উৎসব মারাক (২১) ভগ্নিপতি আলবার্ট সাংমাকে (৪০) মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। 

রবিবার (১৩ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার নয়াবিল ইউনিয়নের হাতিপাগার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শ্যালক উৎসবকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রে জানা গেছে, উপজেলার সীমান্তবর্তী হাতিপাগার গ্রামে রবিবার রাতে গারো আদিবাসী আলবার্ট সাংমাা অন্য সঙ্গীদের সাথে মিলে চুলাই মদ খেয়ে বাড়ি ফিরছিলেন। এসময় শ্যালক উৎসব মারাকের বাড়িতে এলে উভয়ের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে তর্ক বাধে। তর্কের একপর্যায়ে উৎসব বাঁশের লাঠি দিয়ে আলবার্টের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই আলবার্ট মারা যান। তবে স্বজনেরা রক্তাক্ত আলবার্টকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, অভিযুক্ত শ্যালক উৎসব সাংমাকে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া এই ঘটনায় নিহতের স্ত্রী শোভা মারাক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। 

এমএইচ

×