ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে প্রেমিকার সঙ্গে যোগাযোগ বন্ধ হওয়ায় কিশোরের আত্মহত্যা  

প্রকাশিত: ১৫:০৩, ৯ নভেম্বর ২০২২

ফরিদপুরে প্রেমিকার সঙ্গে যোগাযোগ বন্ধ হওয়ায় কিশোরের আত্মহত্যা  

হৃদয় রায়

ফরিদপুরের সালথায় প্রেমিকার সঙ্গে কথা বলতে না পাড়ায় হৃদয় রায় (১৭) নামে এক কিশোর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) দিনগত রাতে উপজেলার গট্টি ইউনিয়নের আগুলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হৃদয় রায় আগুলদিয়া গ্রামের কানাই রায়ের ছেলে।

নিহতের পিতা কানাই রায় বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে হৃদয়কে রেখে আমরা গৌড়দিয়া গণপতি চক্রবর্তীর বাড়িতে গান শুনতে যাই। গান শুনে রাতে বাড়িতে এসে ঘরখোলার জন্য হৃদয়কে ডাকাডাকি করি। অনেক ডাকাডাকি করার পর ঘর না খুললে পরে ঘরের দরজা ভেঙে ফেলি। পরে ঘরে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে হৃদয়ের মরদেহ দেখে থানায় ফোন দেই। পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আট মাস আগে একই গ্রামের বিপুল মন্ডলের মেয়ে তিশা মন্ডলের (১৫) সঙ্গে হৃদয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি দুই পরিবারের মধ্যে জানাজানি হলে ছয়মাস আগে দুই পরিবার ও স্থানীয়রা মিলে হয়ে তাদের মধ্যে যোগাযোগ বন্ধ করে দেয়। প্রেমিকার সঙ্গে কথা বলতে না পাড়ায় হৃদয় আত্মহত্যার পথ বেছে নেন বলে সবার ধারণা।

সালথা থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

টিএস

সম্পর্কিত বিষয়:

×