ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গোবিন্দগঞ্জ শহরে বিদ্যুতের আগুনে পুড়ে ছাই ৭ ব্যবসা প্রতিষ্ঠান

সংবাদদাতা, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা

প্রকাশিত: ১৪:৫২, ১ নভেম্বর ২০২২

গোবিন্দগঞ্জ শহরে বিদ্যুতের আগুনে পুড়ে ছাই ৭ ব্যবসা প্রতিষ্ঠান

আগুণ নিয়ন্ত্রণের চেষ্টায় ফায়ার সার্ভিসের টিম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে বিদ্যুতের শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। 

মঙ্গলবার (১ নভেম্বর) রাত তিনটার দিকে লাগা আগুন ফায়ার সার্ভিসের টানা দুই ঘন্টা চেষ্টায় ভোর ৫টার দিকে নিয়ন্ত্রণে আসে। উপজেলা শহরের প্রাণকেন্দ্র থানা মোড়ের বনফুল হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর পাশের মার্কেটে অগ্নিকান্ডের এ ঘটনায় শাওন মেশিনারী, সততা মিলস এন্ড মেশিনারী, আরএম  ট্রেডার্স, শামীম স্টোর ও  অহন মটরস নামের প্রতিষ্ঠানগলো বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা তাদের ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে আশঙ্কা করছেন।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনগণের সহায়তায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এতে প্রায় ত্রিশ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে মনে করা হচ্ছে। 

মঙ্গলবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

টিএস

×