ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টিকিট বিক্রি শুরু

১৭ নভেম্বর থেকে রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলবে

প্রকাশিত: ১২:০০, ৩১ অক্টোবর ২০২২

১৭ নভেম্বর থেকে রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলবে

রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচল শুরু হচ্ছে

আগামী ১৭ নভেম্বর রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচল শুরু হচ্ছে। ওইদিন সকাল ১০টায় প্রথম ফ্লাইটটি রাজশাহী থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। কক্সবাজার পৌঁছাবে দুপুর ১২টায়।

রবিবার (৩০ অক্টোবর) থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী।

তিনি বলেন, আজ থেকে রাজশাহী-কক্সবাজার রুটের টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ৫ হাজার ৯০০ টাকা। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের ফ্লাইট ছেড়ে যাবে। প্রতি সপ্তাহে রবিবার বিকেল ৩টা ৩৫ মিনিটে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসবে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে সময় লাগবে দেড়ঘণ্টা।

নভোএয়ারের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

তিনি বলেন, রাজশাহী-কক্সবাজার রুটে সরাসরি বিমান চালু রাজশাহীবাসীর দীর্ঘদিনের দাবি ছিল। রাজশাহী-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালুর বিষয়ে আমি নভোএয়ার কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছিলাম। তারা আমার অনুরোধে প্রতি সপ্তাহে একটি ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছেন। এতে পরিবার-পরিজন নিয়ে রাজশাহী থেকে কক্সবাজার স্বাচ্ছন্দ্যে যাতায়াত করতে পারবেন নগরবাসী।

এর আগে বুধবার (২৬ অক্টোবর) বিকেলে নগর ভবনে মেয়র লিটনের সঙ্গে সাক্ষাৎ করে এ সিদ্ধান্তের কথা জানান নভোএয়ারের বিভাগীয় প্রধান (বিপণন ও বিক্রয়) মেস-বাহ-উল ইসলাম।

টিএস

সম্পর্কিত বিষয়:

×