ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

চুরির অপবাদে গাছে বেঁধে শিশু নির্যাতন

সংবাদদাতা, চকরিয়া, কক্সবাজার

প্রকাশিত: ১৮:৪২, ৩০ অক্টোবর ২০২২; আপডেট: ২১:০৭, ৩০ অক্টোবর ২০২২

চুরির অপবাদে গাছে বেঁধে শিশু নির্যাতন

শিশু নির্যাতন

চকরিয়ায় সুপারি চুরির অপবাদ দিয়ে ১০ বছর বয়সী শাহাদাত হোসেন নামে এক শিশুকে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে ৯টায় হারবাং বৃন্দাবন খিল এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিত শাহাদাত ওই এলাকার মোক্তার আহমদের পুত্র।

জানা য়ায়,  শনিবার রাত ৯টায় রাস্তা দিয়ে হেটে বাড়ি যাচ্ছিল শাহাদাত। এসময় সড়কের পাশে একটি সুপারি গাছের নিচে চারটি সুপারী পড়ে আছে। পরে বাড়ির মালিক নাসির উদ্দিন এসে সুপারি চুরির অভিযোগ তুলে শাহাদাতকে রশি দিয়ে সুপারি গাছের সঙ্গে বেঁধে মারধর করে।

পরে স্থানীয় ইউপি সদস্য শফিউল আলম খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহাদাতকে গাছের বাটাম দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে মাথা ন্যাড়া করে দেয়া হয়। এ বিষয়টি ছড়িয়ে পড়লে এলাকার লোকজন ক্ষোভ প্রকাশ করেন।
শাহাদাতের বড় ভাই আবদুর রহিম বলেন, শাহাদাত রাতে নানার বাড়ি থেকে ঘরে ফিরছিল। পথে নাসির উদ্দিন সুপারি চুরির অপবাদ দিয়ে গাছের সঙ্গে বেঁধে ব্যাপক মারধর করেন।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ বলেন, বিষয়টি জানার পর স্থানীয় ইউপি সদস্য শফিউল আলমকে পাঠিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়। 

চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

এমএস

সম্পর্কিত বিষয়:

×