ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৬:০৯, ২৯ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত

ম্যাপে নারায়ণগঞ্জে

নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়ায় জয়নুর রহমান জনি (২৪) নামে এক পোশাক শ্রমিক দৃর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। শনিবার সকাল সোয়া ৬টার দিকে চাষাঢ়া রেললাইনের পাশ থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশের ধারণা শনিবার ভোররাতের দিকে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এ ঘটনাটি ঘটে। জনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর গ্রামের বাসিন্দা। নারায়ণগঞ্জের বিসিক শিল্পাঞ্চলের একটি পোশাক কারখানায় চাকরি করতেন জনি। ফতুল্লার বিসিকনগরী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, চাষাঢ়া রেললাইন এলাকায় সরকারি মহিলা কলেজের সামনে থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে জনি ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। দীর্ঘক্ষণ ছুরিকাঘাতের পর রেললাইনের পাশে পড়ে থাকায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ও ঘটনাটির তদন্তের পর বিস্তারিত বলা যাবে। 

তিনি আরো জানান, নিহত জনির কাঁধে একটি ব্যাগ ছিল। পরে ব্যাগ থেকে ফতুল্লা বিসিক শিল্পনগরীর একটি কারখানার আইডি কার্ড পাওয়ায়। সেই আইডি কার্ডের সূত্র ধরেই যোগাযোগ করা হয় নিহতের ভাই হাবিবুর রহমান হাবিবের সঙ্গে। তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জের ফতুল্লা বিসিকের উদ্দেশে কুষ্টিয়া থেকে বাসে উঠেন জনি। ওই এসআই আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। 
                                          

টিএস

সম্পর্কিত বিষয়:

×