ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সেনাবাহিনীর অর্ডন্যান্স কোরের সপ্তম কোর পূর্ণমিলনী

স্টাফ রিপোর্টার, গাজীপুর 

প্রকাশিত: ২০:৪২, ২৬ অক্টোবর ২০২২

সেনাবাহিনীর অর্ডন্যান্স কোরের সপ্তম কোর পূর্ণমিলনী

সেনাবাহিনীর অর্ডন্যান্স কোরের সপ্তম কোর পূর্ণমিলনী এবং বার্ষিক অধিনায়ক সম্মেলন। 

বাংলাদেশ সেনাবাহিনীর অর্ডন্যান্স কোরের সপ্তম কোর পূর্ণমিলনী এবং বার্ষিক অধিনায়ক সম্মেলন- ২০২২ অনুষ্ঠিত হয়। 

বুধবার গাজীপুরের রাজেন্দ্রপুর অর্ডন্যন্স সেন্টার এন্ড স্কুলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। 

বাৎসরিক অধিনায়ক সম্মেলনে উপস্থিত অর্ডন্যান্স কোরের ইউনিট সমূহের অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাদের উদ্দেশ্যে অর্ডার স্কোরের উন্নয়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশ-বিদেশে পরিচালিত কার্যক্রমের দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন সেনাবাহিনী প্রধান। তিনি অর্ডন্যান্স কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় এই কোরের অবদানের কথা স্মরণ করেন এবং আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে কোরের সকল সদস্যদের প্রতি আহ্বান জানান। পরে সেনাপ্রধান অর্ডন্যান্স মিউজিয়াম কমপ্লেক্স এর শুভ উদ্বোধন করেন এবং মিউজিয়াম পরিদর্শন করেন। 

এসময় অন্যান্যের মধ্যে সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোঃ মুশফিকুর রহমান, মাস্টার অফ অর্ডন্যান্স মেজর জেনারেল মোহাম্মদ আবু সাঈদ সিদ্দিক, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিষ্টিক এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ জহিরুল ইসলাম, ভারপ্রাপ্ত জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) আর্মি ট্রেনিং এন্ড ডকক্ট্রিন কমান্ড মেজর জেনারেল এস এম কামরুল হাসান, বিপসট কমান্ডেন্ট মেজর জেনারেল আ স ম রিদওয়ানুর রহমান ও সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ সহ উর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 

 
 

এমএস

সম্পর্কিত বিষয়:

×