ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফেসবুকের পরিচয়ে প্রেম, বিয়ের প্রলোভনে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ১৯:২২, ২২ অক্টোবর ২০২২

ফেসবুকের পরিচয়ে প্রেম, বিয়ের প্রলোভনে ধর্ষণ

ধর্ষক দীপক সরকার

ফেসবুকের মাধ্যমে পরিচয়ের সূত্রধরে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক, অতঃপর বিয়ের প্রলোভনে নিজ বাড়িতে বেড়াতে এনে জোরপূর্বক প্রেমিকাকে (২৬) ধর্ষণ করে প্রেমিক যুবক।

পরবর্তীতে বিয়ে করতে অস্বীকৃতি জানালে নির্যাতিতা প্রেমিকার দায়ের করা ধর্ষণ মামলায় শনিবার সকালে ধর্ষক প্রেমিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

ওইদিন দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল গ্রামের। এজাহারের বরাত দিয়ে গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দীন জানান, ফেসবুকের মাধ্যমে বরিশাল কোতয়ালী মডেল থানার রূপাতলী এলাকার বাসিন্দা এক যুবতীর সাথে পাঁচ মাস পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বোরাদী গরঙ্গল গ্রামের মৃত দিলীপ সরকারের ছেলে দীপক সরকার (৩৪)। 

সে সুবাধে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে নিজ বাড়িতে বেড়াতে এনে গত ৭ আগস্ট রাতে জোরপূর্বক ধর্ষণ করে দীপক। পরবর্তীতে বিয়ের জন্য চাপ প্রয়োগ করা হলে দীপক নানা তালবাহানা শুরু করে।

নির্যাতিতা এজাহারে আরো উল্লেখ করেন, গত ২১ অক্টোবর তিনি দীপক সরকারের বাড়িতে এসে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে দীপক তাকে মারধরসহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। উপায়অন্তুর না পেয়ে ওইদিন রাতে নির্যাতিতা যুবতী বাদি হয়ে গৌরনদী মডেল থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। 

শনিবার সকালে মামলার তদন্তকারী অফিসার এসআই কেএম আব্দুল হক গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত ধর্ষক দীপক সরকারকে গ্রেফতার করেছেন।
 

এমএস

×