ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোট মৃত্যু ৪ 

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু 

প্রকাশিত: ১১:৫৩, ২০ অক্টোবর ২০২২; আপডেট: ১১:৫৪, ২০ অক্টোবর ২০২২

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু 

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণ

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে ৫ জন দগ্ধের ঘটনায় সিরাজুল ইসলাম টুটুল (২৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় ৪ জনের মৃত্যু হলো।

আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল ৭টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে এই ঘটনায় মারা যান আতিকুল ইসলাম মিঠু, পারভেজ ও আলআমিন।

বার্ন ইনস্টিটিউটের জরুরী বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, টুটুলের শরীরে ৪০ শতাংশ দগ্ধ হয়েছিলো। শ্বাসনালীও পুড়ে গিয়েছিলো তার। চিকিৎসাধীন সকালে তার মৃত্যু হয়। এই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আনোয়ারুল ইসলাম (২৭) নামে একজন ভর্তি রয়েছে।

টুটুলের বোনজামাই মাহবুবুর রহমান তানিম জানান, স্ত্রী আলফাকে নিয়ে মাওনা এলাকায় থাকতেন টুটুল। স্থানীয় আমান টেক্সটাইল এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ছিলেন তিনি। তার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলায়। বাবার নাম মৃত সাইদুল ইসলাম। কাভার্ডভ্যানে গ্যাস আনার জন্য গিয়েছিলেন তিনি।

এরআগে, বৃহস্পতিবার (১৩ অক্টোবর) গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে অবৈধভাবে গ্যাস নেওয়ার সময় সন্ধ্যা সাড়ে ৬টায় বিস্ফোরণ হয়। এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আলআমিন গাছা এলাকার "ফাহিম বয়লার" নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিং এর কাজ করেন। ডিজেল চালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ ফিলিং স্টেশন যান। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিলো। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেওয়ার কথা ছিলো। গ্যাস নেওয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

টিএস

×