ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নাটোরে ভাগ্নের হাতে মামা খুন

নিজস্ব সংবাদদাতা, নাটোর

প্রকাশিত: ১২:১২, ১৩ অক্টোবর ২০২২

নাটোরে ভাগ্নের হাতে মামা খুন

ম্যাটে নাটোর

জমি নিয়ে বিরোধের জেরে নাটোরের সিংড়ায় ভাগ্নের লোহার রডের আঘাতে মামা সকির শেখ (৫৫) নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের নীলচড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ছকির শেখ একই এলাকার মৃত দবির শেখের ছেলে। এই ঘটনায় ভাগ্নে আশরাফুল ইসলামসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আশরাফুল ইসলাম একই এলাকার বরকত আলীর ছেলে ও স্থানীয় ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, দীর্ঘদিন ধরে আশরাফুল ইসলাম ও ছকির শেখের সাথে বসতভিটার কিছু জমি নিয়ে দ্বন্দ চলছিল। এরই জেরে বুধবার সন্ধ্যায় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আশরাফুল লোহার রড দিয়ে মামা ছকির শেখকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই ছকির শেখের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এই ঘটনায় নিহতের স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। অপরদিকে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকায় আশরাফুল ইসলাম, তার বাবা বরকত আলী ও রহিমা বেগম নামে অপর এক নারীকে আটক করেছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান জানান, এই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আশরাফুল ইসলামসহ তিনজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

টিএস

×