ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও

নিজস্ব সংবাদাতা, নাটোর

প্রকাশিত: ১৩:৪২, ২ অক্টোবর ২০২২

এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও

প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ 

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়ে গেছেন প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ। 

শনিবার (১ অক্টোবর) দুপুরে এই ঘটনা ঘটে। এই ঘটনায় শিক্ষার্থীর মা নাদিরা বেগম বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি অপহরণ মামলা করেছেন।

জানা গেছে, শনিবার সকাল ১০ টার দিকে ওই শিক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দেয়ার জন্য বাড়ি থেকে বের হয়। দুপুর ২ টার দিকে সে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজ করতে থাকে তার পরিবার। পরে জানতে পারে, প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ ওই শিক্ষার্থীকে একটি মাইক্রোবাসে করে নিয়ে গেছে। খবর পেয়ে রাজশাহীর ভদ্রা এলাকায় প্রধান শিক্ষকের স্বজনদের নিয়ে একটি বাসায় গিয়ে তাদের সন্ধান পান পরিবারের লোকজন। 

এসময় প্রধান শিক্ষক ওই শিক্ষার্থীকে ফিরিয়ে আনতে বাধা দেয়। এতে পরিবারের সদস্যরা পুলিশের শরণাপন্ন হতে বাইরে যাওয়ার সুযোগে প্রধান শিক্ষক ওই শিক্ষার্থীকে নিয়ে ফের পালায়। তারপর থেকে এখনও সন্ধান পাওয়া যায়নি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, এই ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে প্রধান শিক্ষককে প্রধান আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন। এছাড়া তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি। 
 

এমএম

monarchmart
monarchmart