ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ভাড়াটিয়া সন্ত্রাসীদের হাতে নারী খুন 

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ১২:১০, ২৯ সেপ্টেম্বর ২০২২

ভাড়াটিয়া সন্ত্রাসীদের হাতে নারী খুন 

ম্যাপে বরিশাল

ছাগলের জন্য জমির পাশ থেকে ঘাস কাটাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর ভাড়াটিয়া সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক নারী নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। এসময় একটি বসত ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে। 

নিহত শুকরন বিবি (৫৫) ওই গ্রামের ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। সন্ত্রাসী হামলায় আহত মিনারা বেগম (৪০), শিল্পী বেগম (৪০) ও আবু হানিফকে (২২) বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ছেলে লিটন তালুকদার বলেন, একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে আমার বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সাথে মঙ্গলবার বিকেলে বারেকের স্বজনদের বাগবিতন্ডা হয়।

ওই ঘটনার জেরধরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে বুধবার রাতে আমাদের বসত ঘরে হামলা চালায়। 

লিটন তালুকদার আরও বলেন, হামলার একপর্যায়ে আশোকাঠী এলাকার ভাড়াটিয়া সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র দিয়ে আমার মা শুকরন বিবিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারের জন্য ঘটনার পর পরই পুলিশ অভিযান শুরু করেছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বৃহস্পতিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশের নির্ভরযোগ্য একাধিক সূত্রে জানা গেছে, এরপূর্বে সন্ত্রাসী জিয়া আমিন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কালিয়া দমন গুহর কনিষ্ঠ ছেলে যুবলীগ নেতা সলিল গুহ পিন্টুকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে। 

সম্প্রতি সময়ের ইউপি নির্বাচনে বাটাজোর ইউনিয়নের এক প্রার্থীর পক্ষে সন্ত্রাসী জিয়া ও তার সহযোগীরা ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে গিয়ে প্রভাব বিস্তারের অভিযোগ রয়েছে। 

এছাড়াও গৌরনদী উপজেলা হাসপাতালের সামনে তার (জিয়া) নামেমাত্র প্যাথলজি ব্যবসার জন্য হাসপাতালের চিকিৎসকদের জিম্মি করে রাখার একাধিক অভিযোগ রয়েছে।

এলাকাবাসী সন্ত্রাসী জিয়াকে অনতিবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।


 

টিএস

monarchmart
monarchmart

শীর্ষ সংবাদ: