ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বৃদ্ধ চালককে কোপ দিয়ে অটোরিক্সা ছিনতাই, গ্রেপ্তার ১

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ময়মনসিংহ

প্রকাশিত: ১৬:৩১, ২৪ সেপ্টেম্বর ২০২২

বৃদ্ধ চালককে কোপ দিয়ে অটোরিক্সা ছিনতাই, গ্রেপ্তার ১

মিয়া হোসেন

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ শুক্রবার রাতে সিএনজি ও অটোরিক্সা ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। 

ছিনতাই চক্রের সদস্য মিয়া হোসেন (২৫) উপজেলার চরআলগী ইউনিয়নের চর কামারিয়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে।

পাগলা থানা পুলিশ সূত্রে জানা গেছে, গফরগাঁও উপজেলার মীরারটেক এলাকায় অসুস্থ বোনের বাড়িতে আসার কথা বলে ছিনতাইকারী মিয়া হোসেন শ্রীপুর উপজেলার বরমী বাজার থেকে ৬০ বছরের বৃদ্ধ অটোরিক্সাচালক হাতেম আলীর অটোরিক্সা ভাড়া করে। মীরেরটেক এলাকায় আসার পর একটি নির্জন স্থানে ছিনতাইকারী মিয়া হোসেন অটোরিক্সাকে থামিয়ে বৃদ্ধচালককে কাঁচি দিয়ে গলায়, গাড় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি আঘাত করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। পথচারীরা বৃদ্ধ রিক্সাচালককে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং পাগলা থানা পুলিশকে খবর দেয়। 

পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার মলমল গ্রাম এলাকা থেকে ছিনতাইকারী মিয়া হোসেনকে গ্রেফতার করে এবং ছিনতাইকৃত অটোরিক্সাটি উদ্ধার করে।

পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, মিয়া হোসেন আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য। তাকে ময়মনসিংহ জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×