ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

প্রেমে বাধার কারণেই সিয়ামকে হত্যা করা হয়

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা ও দাউদকান্দি 

প্রকাশিত: ১৭:১৯, ২৩ সেপ্টেম্বর ২০২২

প্রেমে বাধার কারণেই সিয়ামকে হত্যা করা হয়

আটক আসামিরা। ছবি: জনকণ্ঠ।

কুমিল্লার তিতাসে প্রেমে বাধার কারণেই কলেজ পড়ুয়া ছাত্র সিয়াম সরকারকে (২০) হত্যা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তিতাস থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সারারাত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আট জনকে আটক করে পুলিশ। নিহতের পিতা হেলাল সরকার বাদী হয়ে অভিযুক্ত আট জনের বিরদ্ধে তিতাস থানায় বৃহস্পতিবার গভীর রাতে একটি হত্যা মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন- সাকিব হোসেন (১৯), নাজমুল হাসান (১৯), জোনায়েদ ইসলাম শুভ (১৭), মো. সাইমুম মিয়া (১৯), মাসুম বিল্লাহ রনি (১৯), ওমর ফারুক (১৯), জুনায়েদ আহম্মদ সৌরভ (১৯), মুকুল আহমেদ রাব্বি (১৭)। তারা সবাই মেঘনা উপজেলার বাসিন্দা। 

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, এই হত্যাকাণ্ডের পেছনে রয়েছে একটি প্রেমঘটিত ব্যাপার। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে হত্যাকাণ্ডে রূপ নেয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি আমরা উদ্ধার করেছি। আটককৃতদের আট জনই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুর প্রায় ১টায় ১০মিনিটের দিকে গৌরীপুর-হোমনা সড়কের গাজীপুর আজিজিয়া ফাজিল মাদ্রাসার সামনে কুমিল্লার তিতাসের কলেজ পড়ুয়া ছাত্রকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটে। 

এমএইচ

সম্পর্কিত বিষয়: