ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অভিযান, আটক ২৪

প্রকাশিত: ১৭:৩৮, ৫ মার্চ ২০২৪

কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অভিযান, আটক ২৪

কামরাঙ্গীরচরে হোটেল-রেস্তোরাঁয় অভিযান

রাজধানীর কামরাঙ্গীরচর থানার রসুলপুর, আশরাফাবাদ, লোহারব্রিজসহ বিভিন্ন এলাকায় অনিয়ম, অব্যবস্থাপনাসহ বিভিন্ন অভিযোগে রেস্টুরেন্টের মালিক ও ম্যানেজারসহ ২৪ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (৪ মার্চ) রাতে প্রায় ২৪টি হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

লালবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযানের মূল উদ্দেশ্য হচ্ছে দাহ্য পদার্থ ব্যবহারে মানুষকে সচেতন করা। কোথাও অনিয়ম ও অব্যবস্থাপনা দেখামাত্রই আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি অনেককে সতর্ক করাও হচ্ছে।

তিনি আরও বলেন, হোটেল-রেস্তোরাঁর যথাযথ অনুমোদন রয়েছে কিনা, নিরাপদ স্থানে গ্যাস সিলিন্ডার ব্যবহার হচ্ছে কিনা, নিরাপত্তা ব্যবস্থা কতটুকু টেকসই, অগ্নিনির্বাপণ যন্ত্র এবং ঝুঁকির বিষয়গুলো যথাযথভাবে চেক করা হচ্ছে। তবে গ্যাসের সিলিন্ডার ব্যবহারে সবাই বেশ উদাসীন।

অভিযানে ডিএমপির লালবাগ বিভাগের উপকমিশনার মো. মাহবুব-উজ-জামান, জোনাল অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ শহিদুল ইসলাম, লালবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা, কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফজলুর রহমান উপস্থিত ছিলেন।

 

এস

সম্পর্কিত বিষয়:

×