ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

পুরান ঢাকায় সাভার পরিবহনের বাসে আগুন

জবি সংবাদদাতা

প্রকাশিত: ১৮:০৪, ১৩ ডিসেম্বর ২০২৩

পুরান ঢাকায় সাভার পরিবহনের বাসে আগুন

নিয়ন্ত্রণে আনা হয় বাসের আগুন।

রাজধানী পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কের সামনে যাত্রী ভর্তি সাভার পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে বাসের বেশ কিছু সিট পুড়ে গেছে। 

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বাহাদুর শাহ পার্ক ও কবি নজরুল সরকারি কলেজের মধ্যবর্তী রাস্তায় এই ঘটনা ঘটে।

বাসটির চালক রাসেল মিয়া জানান, সাভার থেকে যাত্রী নিয়ে সদরঘাটে দিকে যাচ্ছিলাম। কবি নজরুল কলেজের সামনে আসার পর যাত্রী নামানোর জন্য বাসটি থামানো হলে বাসে থাকা যাত্রীরা আগুন আগুন বলে চিৎকার করে ওঠে। এ সময় দ্রুত বাসে থাকা যাত্রীরা নেমে যান। পরে আশেপাশে থাকা মানুষজন পানি দিয়ে দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আনে। পরে আগুনের খবর পেয়ে পুলিশ, আনসার ও র‍্যাবের একটি দল ঘটনাস্থলে আসে।

সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশনস) মো. মামুন বলেন, ‘আমরা খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে এসেছি। আগুন স্থানীয়রাই নিভিয়েছে। কিভাবে এই ঘটনা ঘটলো তার খোঁজ নিচ্ছি।’

এ বিষয়ে কোতোয়ালি জোনের এডিসি বদরুল হাসান বলেন, ‘গান পাউডার ছিটিয়ে বাসে আগুন লাগানো হতে পারে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। কবি নজরুল কলেজসহ স্থানীয় সিসিটিভি ফুটজ সংগ্রহের কাজ চলছে।’

বিএনপির ডাকা হরতাল-অবরোধের দেড় মাসে সারা দেশে প্রায় ২৭০টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশ পন্ড হয়ে যাওয়ার পর থেকে এসব ঘটেছে বলে জানা যায়।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×