ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্ত্রীর সাথে ঝগড়া, যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ২০:৩২, ২ ডিসেম্বর ২০২৩

স্ত্রীর সাথে ঝগড়া, যুবকের আত্মহত্যা

রামপুরা থানা

রাজধানীর রামপুরা থানার রিয়াজবাগে ঝগড়া করে মো. রোমান সরদার (১৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি পেশায় ঢালাই মিস্ত্রি ছিলেন।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল হাসান। তিনি বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে একতলা কক্ষের দরজা ভেঙে ওই যুবককে ঝুলন্ত অবস্থায় পাই। পরে পরিবারের স্বজনদের সহায়তায় অচেতন অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে আমরা জানতে পারি, ওই যুবকের মা হাসপাতালে ভর্তি ছিলেন এবং তার কয়েক ব্যাগ রক্তের প্রয়োজন ছিল। এই রক্ত কেনাকে কেন্দ্র করে তার স্ত্রীর সঙ্গে বেশ কয়েকবার ঝগড়া হয়ে। এরই জেরে সবার অগোচরে আজ বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে সে ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে। তার বাড়ি বরিশালের আগৈলঝাড়া উপজেলার দত্তোরাবাদ গ্রামে। তিনি ওই এলাকার মো. শাহাদাৎ সরদারের ছেলে ছিলেন। বর্তমানে রামপুরার রিয়াজবাগের ৩নং রোডের একটি বাড়িতে ভাড়া থাকতেন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×