ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

ফকিরাপুলে হামলায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

প্রকাশিত: ১৬:৫০, ২৮ অক্টোবর ২০২৩; আপডেট: ১৬:৫৯, ২৮ অক্টোবর ২০২৩

ফকিরাপুলে হামলায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

নিহত পুলিশ কনস্টেবল

রাজধানীর ফকিরাপুল চার রাস্তার মোড়ে হামলার শিকার হয়ে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানাতে পারেনি পুলিশের কোনো কর্মকর্তা।

শনিবার বিকেল ৪টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরিক্ষা-নিরীক্ষা করে সোয়া ৪টায় মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন।

আরও পড়ুন >>  রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন

তিনি জানান, মৃত অবস্থাতেই ওই পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। তার মাথায় গুরুতর আঘাত রয়েছে। আমরা ইসিজি করার পর নিশ্চিত হয়ে তাকে মৃত ঘোষণা করেছি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তার মাথায় গুরুতর আঘাত করা হয়েছিলো। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন >>  রবিবার বিএনপির হরতাল

তাকে হাসপাতালে নিয়ে আসা রায়হান রাবদি নামে এক যুবক জানান, ফকিরাপুল মোড়ে পুলিশের উপর যখন হামলা হয় তখন ওই পুলিশ সদস্যসহ ৪ পুলিশ একটি ভবনে ঢুকে পড়েন। ভয়ে তাদের সাথে ভবনটিতে ঢুকেন রায়হান। সেখান থেকে হঠাৎ ওই পুলিশ সদস্য বাইরে বেরিয়ে যান। তখনই তার উপর হামলা চালায় একদল। তার মাথায় আঘাত করে। সেখান থেকে তিনি অন্য পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে আসেন তাকে।

এস

×