ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

৭৬ নৌকা সাজিয়ে বুড়িগঙ্গায় প্রধানমন্ত্রীর  জন্মদিন পালন 

জবি সংবাদদাতা

প্রকাশিত: ১১:৩৯, ২৯ সেপ্টেম্বর ২০২২

৭৬ নৌকা সাজিয়ে বুড়িগঙ্গায় প্রধানমন্ত্রীর  জন্মদিন পালন 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে বুড়িগঙ্গা নদীতে ৭৬ টি নৌকা প্রদর্শনীর

বুড়িগঙ্গার বুকে লাল সবুজের পতাকা আর ৭৬ নৌকা। লাল সবুজ বেলুন আর ছবিতে সজ্জিত সকল নৌকা। আর মাঝির মুখে শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা। এভাবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে বুড়িগঙ্গা নদীতে ৭৬ টি নৌকা প্রদর্শনীর আয়োজন করা হয়। এবং ৭৬ কিশোরীকে দেশের কল্যানে শপথ পাঠ করিয়ে উদযাপন করা হয় শেখ হাসিনার জন্মদিন। 

বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে "হাসুমনির পাঠশালার" আয়োজনে বুড়িগঙ্গা নদী সংলগ্ন জিনজির খেয়াঘাটে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এসময় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যে স্বপ্ন দেখিয়েছিলেন তা ইতোমধ্যে বাস্তবায়ন করেছেন। জাতির পিতা যদি বেঁচে থাকতেন তাহলে আরও আগেই এ দেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতেন। আজকে বাংলাদেশ সমগ্র বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ অনন্য উচ্চতায় পৌঁছে যাবে।"

এসময় অনুষ্ঠানে স্মারক বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম এন্ড টেলিভিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. জুনায়েদ আল হালিম। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব স্মৃতি সরকার, কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার। এবং বিশেষ আলোচক হিসেবে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শহীন আহমেদ, সাধারন সম্পাদক ম. ই. মামুনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

টিএস

monarchmart
monarchmart

শীর্ষ সংবাদ: