ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সিনেমার নাম ভূমিকায় ফারজানা সুমি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৭, ৫ মে ২০২৪

সিনেমার নাম ভূমিকায় ফারজানা সুমি

.

প্রজন্মের মডেল অভিনেত্রী ফারজানা সুমি। মুক্তির অপেক্ষায় তার অভিনীত সিনেমাজলরঙ এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে নির্মাতাদের আলোচনায় চলে এসেছেন তিনি। সম্প্রতি নতুন একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন।

সিনেমাটির নামআতরবিবি লেন এটি পরিচালনা করছেন মিজানুর রহমান লাবু। সিনেমাতে ফারজানা সুমির বিপরীতে অভিনয় করেছেন গোলাম মুস্তফা প্রকাশ। সিনেমাটির কাহিনি, সংলাপ এবং চিত্রনাট্যও করেছেন নির্মাতা নিজেই। টাইমস মিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটির শূটিং শেষে ডাবিং শুরু হয়েছে। ফারজানা সুমি বলেন, ‘আতরবিবি লেনসিনেমার নাম ভূমিকায় অভিনয় করে অসাধারণ ভালো লাগা কাজ করছে আমার মধ্যে। এই চরিত্রের জন্য আমাকে অনেক হোমওয়ার্ক করতে হয়েছে। পুরো সিনেমাতে উঠে এসেছে আতর বিবির সংগ্রামী জীবন। তার জীবনে ঘটে যাওয়া নানা ঘটনাকে এক সুতোয় বেঁধে নির্মাতা এগিয়ে নিয়েছেন এই সিনেমার কাহিনি। নির্মাতার চাহিদা অনুযায়ী অভিনয়ের সর্বোচ্চ চেষ্টা করেছি। আমার বিশ্বাস এটি দর্শকের ভালো লাগবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, ঢাকার বিভিন্ন লোকেশন ছাড়াও দৌলতদিয়া যৌনপল্লী, রাজবাড়ী, গোয়ালন্দ, ফরিদপুরসহ বিভিন্ন স্থানে সিনেমাটির শূটিং হয়েছে। এতে আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, আশীষ খন্দকার, এলিনা শাম্মী, সানজিদা মিলা, জয়রাজ, পারভেজ সুমন, ফরহাদ লিমন, কাজী উজ্জ্বল, সকাল, সীমান্ত প্রমুখ। জানা গেছে, আগামী ঈদ কিংবা ঈদ পরবর্তী কোনো সুবিধাজনক সময়ে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করা হয়েছে।

 

×