ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হাত ধরে রাস্তা পারের সময় বাস কেড়ে নিলো বাবা-ছেলেকে

প্রকাশিত: ১৪:১৩, ২০ এপ্রিল ২০২৪

হাত ধরে রাস্তা পারের সময় বাস কেড়ে নিলো বাবা-ছেলেকে

বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু 

নারায়ণগঞ্জের কাঁচপুরে বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এরা হলেন সুরেষ ডাকুয়া (৩৫) ও ছেলে রোকেশ ডাকুয়া (৭)। আহত হয়েছেন মা নিপু রায় (৩০)।

আজ শনিবার সকাল ৭টার দিকে কাঁচপুরের ক্যাওডালা বাস স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় শিশুটি। আর হাসপাতালে নেয়ার পথে মারা যায় তার বাবা।

সুরেষের মরদেহ হাসপাতালে নিয়ে আসা কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান, ক্যাওডালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই ৩ জনকে একটি বাস চাপা দিয়েছে। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেলে আনেন। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রাম। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে তার স্বামী সুরেষের। গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে "বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে" এসেছিলেন পূজার্চনার জন্য। সেখান থেকে আজ সকালে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে কাঁচপুর ক্যাওডালা বাস স্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিলো শিশুটি। আর তাদের পিছনে ব্যাগ হাতে পার হচ্ছিলো শিশুটির মা। এসময় একটি বাস তাদের উপর উঠিয়ে দেয়।

নিহত সুরেষ ডাকুয়ার বাবার নাম নারায়ণ চন্দ্র ডাকুয়া। নিহত শিশুটি গ্রামের একটি স্কুলে ১ম শ্রেণিতে পড়তো।

এদিকে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নওফেল জানান, দুর্ঘটনার পর গাড়িটি নিয়ে পালিয়েছে চালক। গাড়িটি সনাক্ত করা সম্ভব হয়নি। শিশুটির লাশ ঘটনাস্থল থেকে থানায় নেয়া হয়েছে। আইনি পক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

তাসমিম

×