ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাকিব-অপুর সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত?

প্রকাশিত: ১৬:৪৭, ১৬ জুলাই ২০২৩

শাকিব-অপুর সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত?

নওশীন-হিল্লোলের মেয়ের জন্মদিনের অনুষ্ঠান।

আবারও আলোচনায় ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। বেশ কিছুদিন ধরেই শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে কিনা-এমন প্রশ্ন জনমনে ঘুরপাক খাচ্ছিলো। সম্প্রতি তা আরও জোড়ালো হয়েছে। বর্তমানে দুই তারকাই এখন রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে ঘরোয়া অনুষ্ঠানে ও নিউইয়র্কের রাস্তায় সন্তানসহ দেখা যাচ্ছে তাদের। 

এবার শাকিব খান ও অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা গেল নওশীন-হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী দেশীয় শোবিজ অঙ্গনের তারকারাও উপস্থিত ছিলেন। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান সামাজিকমাধ্যমে একাধিক ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা গেল শাকিব-অপুকে।

জানা গেছে, অনেকের মতো নওশীন-হিল্লোলের আমন্ত্রণ রক্ষা করতেই শাকিব খান তাদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে যান। তাদের একসঙ্গে দেখে অনেকের মনেই ফের সেই প্রশ্নই জোরালো হলো, তবে কি অপু বিশ্বাসের সঙ্গে একই ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান।

এর আগে শুক্রবার (১৪ জুলাই) ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস তারকাদ্বয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তা পার হচ্ছেন তারা। এ সময় ছেলে আব্রাহাম খান জয়ের হাত ধরে রাস্তা পার হন শাকিব। পাশেই হেঁটে আসেন অপু। এরপর কালো রঙের একটি গাড়িতে সামনের সিটে উঠে বসেন অপু এবং ছেলেকে নিয়ে পেছনের সিটে চড়ে বসেন শাকিব।

 

এমএম

সম্পর্কিত বিষয়:

×