ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘বাংলার গায়েন সিজন-২’ চ্যাম্পিয়ন বাঁধন

প্রকাশিত: ১৮:৫৩, ২১ ডিসেম্বর ২০২২

‘বাংলার গায়েন সিজন-২’ চ্যাম্পিয়ন বাঁধন

তিন বিচারকের সঙ্গে বাঁধন

রিয়েলেটি শো ‘বাংলার গায়েন সিজন-২’ এর চ্যাম্পিয়ন হয়েছেন বাঁধন মোদক। প্রথম রানার-আপ হয়েছেন যৌথভাবে শান্তা ইসলাম ও সাথী আক্তার। দ্বিতীয় রানার-আপ সোহেল ভেরো। গতকাল (২০ ডিসেম্বর) রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হয় গ্র্যান্ড-ফিনালের জমকালো আয়োজন।

অনলাইনে ‘বাংলার গায়েন সিজন-২’ এর দেশি এবং বিদেশী শিল্পীদের আবেদন জমা হয় ২৭ হাজারের অধিক। সেখান থেকে বাছাইকৃত ৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ১৫০ জনকে নিয়ে স্টুডিও অডিশন রাউন্ড শুরু হয়। এরই ধারাবাহিকতায় ৬ জনকে নিয়ে অনুষ্ঠিত হয়ে গ্র্যান্ড ফিনালে।

 অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেন, ‘গত ১০ বছর ধরে বাংলা লোকগানে আধুনিক ইন্সট্রুমেন্টের ব্যবহারের ফলে তরুণ প্রজন্মের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছে। আরটিভি এর জন্য বিশেষভাবে অবদান রেখে যাচ্ছে। আরটিভির সব অনুষ্ঠানেই আমি আমন্ত্রিত হই এবং উপস্থিত হওয়ার চেষ্টা করি। তারা যেভাবে দেশপ্রেম ও সংস্কৃতিমূল্যবোধকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে তার জন্য আমি আন্তরিক ধন্যবাদ জানাই।’

বেঙ্গল সিমেন্ট নিবেদিত ‘বাংলার গায়েন সিজন-২’এর পুরো আয়োজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন ও ইমন সাহা এবং গীতিকবি কবির বকুল।

চূড়ান্ত প্রতিযোগিতায় ছয় ফাইনালিস্টের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন দেশের তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী-নোলক, কোনাল, রন্টি দাশ, রাশেদ, কিশোর ও আশিক। অনুষ্ঠান শেষ হয় ফলাফল ঘোষণা এবং আতশবাজির মধ্য দিয়ে।

আরও উপস্থিত ছিলেন- বাউলশিল্পী শফি মন্ডল, শিল্পী রফিকুল আলম ও আবিদা সুলতানা, আরটিভি অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রাশাসন বিভাগের প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ প্রমুখ।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×