ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ১০ কোটি টাকা হারলেন কানাডিয়ান গায়ক

প্রকাশিত: ১৯:৪৫, ১৯ ডিসেম্বর ২০২২

বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ১০ কোটি টাকা হারলেন কানাডিয়ান গায়ক

কানাডিয়ান গায়ক ড্রেক

বিশ্বকাপের সোনালী ট্রপি জিততে হাড্ডাহড্ডি লড়াই করে আর্জেন্টিনা ও ফ্রান্স। রুদ্ধশ্বাস লড়াই শেষে এমন জয়ে আবেগী হয়ে পড়েছিলেন আর্জেন্টাইন সমর্থকরা। অনেকেই অশ্রু সংবরণ করতে পারেননি। তাদের এই আবেগের বড় একটি জায়গা দখল করেছিলেন বিস্ময়কর ফুটবলার লিওনেল মেসি। ক্যারিয়ারের শেষ বিশ্বকাপে জয়টা তারই হোক— চাইছিলেন সবাই। অবশেষে তাই হয়েছে।

তবে মেসি জিতলেও তাকে নিয়ে বাজি ধরে হেরে গিয়ে ১০ কোটি টাকা খুইয়েছেন কানাডিয়ান গায়ক ড্রেক। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গতকাল ১৮ ডিসেম্বর যখন মাঠে জয়ের লক্ষ্যে ঘাম ঝরাচ্ছেন মেসিরা তখন বাইরে ব্যস্ত ছিলেন জুয়াড়িরা। এ মহারণে কে জিতবেন— এটাই ছিল তাদের বিষয়বস্তু। ড্রেকের আস্থা ছিল মেসির ওপর। তাই তার পক্ষে ১০ লাখ মার্কিন ডলার (১০ কোটি ৪৫ লাখ ৮৮ হাজার ২০০ টাকা) বাজি ধরেন তিনি। কিন্তু খেলা শেষে মেসি জিতলেও হেরে যান ড্রেক।

জুয়ার এই আসরে খেলার প্রথম ৯০ মিনিট বিবেচ্য ধরা হয়েছিল। শুরুর ৭৯ মিনিট পর্যন্ত আর্জেন্টিনা ২-০ গোলে এগিয়ে থাকলেও শেষ মুহূর্তে এমবাপের জোড়া গোলে ম্যাচে সমতা ফেরায় ফ্রান্স। নির্ধারিত সময়ে কাঙ্ক্ষিত জয় না আসায় হেরে যান ড্রেক। তবে নব্বই মিনিটের ভেতর আর্জেন্টিনা জয়ী হলে ১.৭৫ মিলিয়ন মার্কিন ডলার পেতেন ড্রেক।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×