ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

পরীমণির অভিযোগ মিথ্যা প্রমাণ করতে যা করলেন মিম

প্রকাশিত: ২১:৫১, ১০ ডিসেম্বর ২০২২; আপডেট: ২১:৫২, ১০ ডিসেম্বর ২০২২

পরীমণির অভিযোগ মিথ্যা প্রমাণ করতে যা করলেন মিম

অভিনেত্রী পরীমণি ও সিন্‌হা সাহা মিম

অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিম সম্প্রতি পরীমণির স্বামী শরিফুল রাজের সঙ্গে নায়িকার নাম জড়িয়ে তৈরি হয় বিতর্ক। আর সেই বিতর্কেই জল ঢাললেন মিম। সমুদ্রে বেড়াতে গিয়েছিলেন মিম।

সমুদ্রপারে বালিতে বসে নিজের ভালোবাসার মানুষের নাম আঁকলেন নায়িকা। আর তা দেখেই এটা স্পষ্ট যে, তিনি স্বামী সোনি পোদ্দারের প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন।

এদিকে প্রায় এক মাস আগে পরীমণি জানান, কাজ করতে গিয়ে তার স্বামী রাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মিম। শুধু তাই নয়, নায়িকার অভিযোগ ছিল, রাতের পর রাত রাজ কথা বলেন মিমের সঙ্গে। তবে সেই সব অভিযোগই উড়িয়ে দেন মিম। উল্টো স্বামীর সঙ্গে ধুমধাম করে পালন করেন নিজের জন্মদিন।

সেই প্রমাণ আবারও মিলল। সমুদ্রতীরে বালির উপর লিখলেন, ‘আমি তোমায় ভালোবাসি, সোনি।’ অন্যদিকে, পরীর মনের সব সন্দেহও যে চলে গিয়েছে, তা আন্দাজ করা যায় তার ফেসবুক পোস্ট দেখে। রাজের সঙ্গে গিয়েছিলেন নতুন সিনেমা হলের উদ্বোধনে।

এর আগে গত ১০ নভেম্বর ফেসবুকে স্বামী রাজ, পরিচালক রায়হান রফি এবং অভিনেত্রী মিমকে উদ্দেশে করে অনেক কিছু লেখেন পরীমণি। পরিচালকের উদ্দেশে নায়িকা লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।’ 

অন্যদিকে, নিজের স্বামীকেও ছেড়ে কথা বলেননি তিনি। রাজের নাম উল্লেখ করে লেখেন, ‘এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার, ধন্যবাদ।’

এমএইচ

×