ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ছেলের হাতে খুন বর্ষীয়ান অভিনেত্রী বীণা কাপুর

প্রকাশিত: ১৯:০৪, ১০ ডিসেম্বর ২০২২

ছেলের হাতে খুন বর্ষীয়ান অভিনেত্রী বীণা কাপুর

অভিনেত্রী বীণা কাপুর

হিন্দি টেলিভিশনের বর্ষীয়ান অভিনেত্রী বীণা কাপুর ছেলের হাতে খুন হয়েছেন। এমনই অভিযোগ তোলপাড় মুম্বই। ইতিমধ্যেই অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। মনে করা হচ্ছে, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই মাকে নৃশংসভাবে খুন করেছে ৪৩ বছরের ওই ব্যক্তি।

জানা গিয়েছে, বলিউড তারকা জিতেন্দ্রর বাড়ির কাছে মুম্বইয়ের ভিলে পারলে এলাকার অভিজাত আবাসনে থাকতেন ৭৪ বছরের অভিনেত্রী। গত মঙ্গলবার অর্থাৎ ৬ ডিসেম্বর আবাসনের সিকিউরিটি সুপারভাইজার পুলিশকে জানান, বীণা কাপুরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার তদন্তে নেমেই নাকি পুলিশ এই খুনের বিষয়ে জানতে পারে।  তারপর বীণাদেবীর ৪৩ বছরের ছেলে শচীন কাপুরকে গ্রেপ্তার করা হয়।  অভিনেত্রীর পরিচারক ছোটু ওরফে লালুকুমার মণ্ডলকেও (২৫) এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।  

হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন বীণা দেবী। তাঁর মৃত্যুর খবর শেয়ার করে দুঃখ প্রকাশ করেন অভিনেত্রী নীলু কোহলি। “বীণাজি আপনি এর থেকে অনেক ভাল কিছু ডিজার্ভ করেন। এই পোস্টটা শেয়ার করতে গিয়ে আমার বুক যন্ত্রণায় ফেটে যাচ্ছে। কী আর বলি? বহু বছরের কষ্টের পর অবশেষে শান্তির নিদ্রা পেলেন।”


দুই ছেলে বীণা কাপুরের। বড় ছেলে বিদেশে থাকেন। ৭৪ বছরের অভিনেত্রী থাকতেন ছোট ছেলের কাছে। শোনা গিয়েছে, ১২ কোটি টাকার একটি জমি নিয়ে ছেলের সঙ্গে বীণাদেবীর চূড়ান্ত ঝামেলা হয়। তার জেরেই বেসবল ব্যাট দিয়ে বৃদ্ধ মায়ের মাথায় ক্রমাগত আঘাত করতে থাকে অভিযুক্ত। ছেলের আঘাতে অভিনেত্রী মৃত্যুর কোলে ঢলে পড়েন।  মৃত মায়ের দেহ বাড়ি থেকে ৯০ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে মাথেরানের নির্জন জঙ্গলে নিয়ে গিয়ে ফেলে আসে অভিযুক্ত। সূত্রের খবর, পুলিশের কাছে অভিযুক্ত নিজের দোষ স্বীকার করেছে। খুব শিগগিরিই তাকে আদালতে তোলা হবে।  

এমএস

×