ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

এবার ঢাকা মাতাবে ‘মেইড ইন চিটাগং’

মেহেদী হাসান

প্রকাশিত: ১৪:৩২, ২৮ নভেম্বর ২০২২; আপডেট: ১৪:৩৯, ২৮ নভেম্বর ২০২২

এবার ঢাকা মাতাবে ‘মেইড ইন চিটাগং’

‘মেইড ইন চিটাগং’-এর অভিনয়ের দৃশ্য

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত কমেডি ঘরানার সিনেমা ‘মেইড ইন চিটাগং’ ব্যাপক সারা ফেলেছে। ‘মেইড ইন চিটাগং’ চট্টগ্রাম মাতিয়ে এবার ঢাকায় আসছে। 

গত ১৮ নভেম্বর শুধু চট্টগ্রামে মুক্তি পেয়েছে ‘মেইড ইন চিটাগং’। চট্টগ্রামের দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই সিনেমা। ছবিটির নির্মাতা ইমরাউল রাফাত।

চট্টগ্রামে এ ধরনের একটি ছবি মুক্তি দেওয়ায় খুবই খুশি এই জেলার দর্শকরা। কেউ কেউ এই সিনেমাটিকে চট্টগ্রামের অহংকার বলেও দাবি করছেন। দর্শকরা বলেন, আমাদের প্রাণের চট্টগ্রামের ভাষায় এত সুন্দর সিনেমা উপহার দেওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকেই আন্তরিক ধন্যবাদ। একটা সিনেমা করে থেমে যেওনা আমাদেরকে বেশি বেশি করে সিনেমা উপহার দিতে হবে। এছাড়া চট্টগ্রামে হলের সংখ্যা বাড়ানো দরকার বলেও তারা জানান। 

‘মেইড ইন চিটাগং’ চট্টগ্রামে কি ধরণের সারা ফেলেছে জানতে চাইলে চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা রূপকথা প্রোডাকশনের কর্ণধার এনামুল কবির সুজন জনকণ্ঠকে বলেন, চট্টগ্রামে এখনও চলছে। দুই সপ্তাহ ধরে চলা মানে অনেক বড় ব্যাপার। আমাদের ছবিতে এখনও হাউজফুল। চট্টগ্রামের রাঙামাটি ও খাগড়াছড়ির হলগুলো বন্ধ ছিল, এখন সেটি চালু করছে। আগামী সপ্তাহ থেকে ওই হলগুলোতেও ‘মেইড ইন চিটাগং’ চলবে। 

সিনেমাটি নিয়ে কি পরিকল্পনা রয়েছে তা জানতে চাইলে তিনি বলেন, আগামী ২ ডিসেম্বর থেকে সিনেপ্লেক্সে ‘মেইড ইন চিটাগং’ চলবে। এরপর এটি ২০২৩ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে দেশের বাহিরে যাবে। 

এদিকে, আয়নাবাজি ছবিতে দুর্দান্ত অভিনয় করা কণ্ঠশিল্পী পার্থ বড়ুয়া এই সিনেমায় অভিনয় করেছেন। ব্যান্ডের তার ও কণ্ঠের ঝলকানিতে ভক্তের হৃদয় জয় করার পর অভিনয়েও মাতাচ্ছেন তিনি। ‘মেইড ইন চিটাগং’-এ আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, সাজু খাদেম, নাসির উদ্দিন খান, চিত্রলেখা গুহ।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×