ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আগামী ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে বছরের সবচেয়ে বড় কনসার্ট

প্রকাশিত: ১৭:২৯, ২২ নভেম্বর ২০২২; আপডেট: ১৭:৩০, ২২ নভেম্বর ২০২২

আগামী ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে বছরের সবচেয়ে বড় কনসার্ট

সংবাদ সম্মেলনে বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২। 

বাংলা ব্যান্ড সংগীতে অবিস্মরণীয় একটি নাম আইয়ুব বাচ্চু। সব সময় বাংলা সংগীতের অগ্রযাত্রা নিয়ে ভাবতেন আপাদমস্তক সংগীতের এই মানুষটি। বিশেষ করে বাংলা ব্যান্ড সংগীতকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে তিনি ছিলেন অগ্রগামীদের একজন। তার প্রস্তাবনায় প্রায় ৯ বছর আগে শুরু হয় ‘চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট’।

আইয়ুব বাচ্চুর সেই স্বপ্ন এখন আরও বড় হচ্ছে। চলতি বছর থেকে আরও বৃহৎ পরিসরে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আয়োজন। এবার চ্যানেল আইয়ের সঙ্গে যুক্ত হলো বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন (বামবা)। 

তাই আয়োজন নাম দেওয়া হয়েছে ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ পাওয়ার্ড বাই গান বাংলা।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে চ্যানেল আই ও বামবা। চ্যানেল আই প্রাঙ্গণে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২, পাওয়ার্ড বাই গান বাংলা এর প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন, বামবার সভাপতি হামিন আহমেদসহ দেশ সেরা ব্যান্ডগুলোর প্রতিনিধিরা।

বিশাল এই আয়োজনে পারফর্ম করবে মোট ১৬টি ব্যান্ড। এগুলো হলো-‘নগর বাউল’, ‘রেনেসাঁ’, ‘মাইলস’, ‘ওয়ারফেজ’, ‘অর্থহীন’, ‘আর্টসেল’, ‘ফিডব্যাক’, ‘সোলস’, ‘দলছুট’, ‘ভাইকিং’, ‘অবসকিওর’, ‘ক্রিপটিক ফেইট’, ‘শিরোনামহীন’, ‘মাকসুদ ও ঢাকা’, ‘পেন্টাগন’ ও ‘পাওয়ারসার্জ’।

২ ডিসেম্বর দুপুর ১২টায় খুলবে স্টেডিয়ামের গেট। এরপর বেলা ২টা ১৫ মিনিটে শুরু হবে কনসার্টের মূল পর্ব।

কনসার্টের টিকিট বিক্রি ইতোমধ্যে শুরু হয়ে গেছে। গেটসেটরকের (getsetrock.com) ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে টিকিট, যেটার মূল্য ৫০০ টাকা। 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×