ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

সম্রাট শাহজাহান ও মমতাজের শোয়ার ঘরে শাকিব-বুবলী

প্রকাশিত: ২১:৪৫, ২১ নভেম্বর ২০২২; আপডেট: ১৬:১৫, ২৩ নভেম্বর ২০২২

সম্রাট শাহজাহান ও মমতাজের শোয়ার ঘরে শাকিব-বুবলী

শাকিব খানের সঙ্গে অভিনেত্রী বুবলী

কি অবাক হচ্ছেন? না, অবাক হওয়ার মত কিছু নাই। এটি আসলেই এক সত্যি ঘটনা। বর্তমান সময়ের সিনেমা জগতের আলোচিত সুপার স্টার শাকিব খান ও শবনম বুবলী। তারা একই সঙ্গে সম্রাট শাহজাহান ও মমতাজের শোয়ার ঘরে অবস্থান করেছিলেন। 

সোমবার (২১ নভেম্বর) সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে তার ভেরিফাইড পেজে দেয়া এক পোস্টে বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। পোস্টে তাদের দুই জনের একটি ছবিও শেয়ার করেছেন বুবলী। ছবিতে দেখা যায় লাল থ্রি পিস পড়েছেন এই নায়িকা এবং শাকিব খান পড়েছেন টি-শার্ট। এমনকি দুই জনের চোখেই রয়েছে সানগ্লাস।

 ওই পোস্টের ক্যাপশনে বুবলী লেখেন, "যে জায়গা টায় আমরা দাঁড়িয়ে আছি এটি সম্রাট শাহজাহান এবং মমতাজ এর শোয়ার ঘর। বিয়ের পর শুটিং এ দুজনেই খুব ব্যস্ত ছিলাম। কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্হিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে । খুব প্রিয় একটি ছবি এটি আমার..❤️"

এদিকে, পোস্টটি করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। পোস্টটিতে ৫০ মিনিটে ৪৪ হাজার লাইক এবং প্রায় সাত হাজার মন্তব্য করা হয়েছে। মন্তব্যে ওয়ালিউল বিশ্বাস নামের একজন তাদের সম্রাট শাহজাহান ও মমতাজ বলেও সম্মধন করেন। এছাড়াও জহুরুল ইসলাম রাসেল লেখেন, 'মা বাবা এক সাথে থাকা, সন্তানের জীবনের একটা বড্ড আনন্দ।', ইমরান হোসাইন রাসেল লেখেন, 'সুখী হউন সংসার জীবনে।', আদিবা চৌধুরী অনন্যা লেখেন, 'সব বুঝি, এটা এখন অপুকে জ্বালাতে দিয়েছেন,,।', রিয়াজ আকন লেখেন, 'দুলাভাই এর চশমা টা সুন্দর আপু।'

এর আগে গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে ব্যাপক আলোচনায় আসেন বুবলী। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। পরে ৩০ সেপ্টেম্বর শাকিব খান ও বুবলী দুজনই নিজ সন্তানের ছবি প্রকাশ করেন। ফলে ভাটা পরে সব গুঞ্জনে। কিন্তু শাকিব খানের সঙ্গে অন্য অভিনেত্রীকে নিয়ে শুরু হয় আলোচনা।

সব আলোচনা ও সমালোচনার মধ্যে গত ৩ অক্টোবর বিকেলে নিজেদের বিয়ে এবং সন্তান জন্মের তারিখ ঘোষণা করেন বুবলী। ফেসবুক পোস্টে বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিয়ে হয় তার। সেই সঙ্গে ২০২০ সালের ২১ মার্চ তারা সন্তানের বাবা-মা হন।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart