ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শেষ মুহূর্তে দম বন্ধ হয়ে আসছিল: বুবলী

প্রকাশিত: ১৫:৪৬, ৩০ অক্টোবর ২০২২

শেষ মুহূর্তে দম বন্ধ হয়ে আসছিল: বুবলী

ফেসবুক পেজে টাইগারদের অভিনন্দন জানিয়েছেন নায়িকা শবনম বুবলী

টি-টোয়েন্টির রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে উত্তেজনা ছড়িয়ে জিম্বাবুয়েকে ৩ রানে হারিয়েছে বাংলাদেশ। এবারের বিশ্বকাপের প্রথম তিন ম্যাচে এটি টাইগারদের দ্বিতীয় জয়। এই জয়ের ফলে সেমিতে যাওয়ার স্বপ্নও বেঁচে থাকল বাংলাদেশের।

তবে আজকের জয়টা অতটা সহজ ছিল না সাকিব আল হাসানের দলের জন্য। বিশেষ করে ইনিংসের শেষ বলে ৪ রানে ‘জিতে’ প্লেয়াররা মাঠ ছাড়ার পরই ঘটে আসল নাটকীয়তা! আম্পায়ার জানিয়ে দেন মোসাদ্দেক হোসেন সৈকতের করা ওই বলটি ছিল ‘নো’ বল। ফলে আবার শুরু হয় শেষ বলের খেলা। শেষ পর্যন্ত চরম নায়কীয় এই ম্যাচে জিতে মাঠ ছাড়ে বাংলাদেশ।

ম্যাচের শ্বাসরুদ্বকর এমন মুহূর্তে টাইগার ভক্তরাও ছিলেন চরম উত্তেজনায়। অনেকেই জানিয়েছেন এ সময় টেনশনে তাদের দম বন্ধ হয়ে আসছিল। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীও আছেন এই দলে।

এমন অসাধারণ জয়ের পর নিজের ফেসবুক পেজে টাইগারদের অভিনন্দন জানিয়ে নায়িকা বলেছেন, ‘শেষ মুহূর্তে আমার দম বন্ধ হয়ে আসছিল! কিন্তু ফাইনালি আমরা জিতেছি। তোমাদের নিয়ে অনেক গর্বিত-বাংলার বাঘেরা।’ সঙ্গে ভালোবাসার ইমোজির মাঝখানে লেখেন, ‘বিডি’ মানে বাংলাদেশ।

বুবলীর এই কথার সঙ্গে তার ভক্ত-শুভকাঙক্ষীরাও একাত্মতা প্রকাশ করেন। অভিনন্দন আর বাংলাদেশের প্রতি ভালোবাসাময় সব মন্তব্যে ভরিয়ে দেন নায়িকার পোস্ট।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার ব্রিসবেনে হওয়া বাংলাদেশ-জিম্বাবুয়ের এই ম্যাচটি পেন্ডুলামের মতো দুলছিল দুই দিকেই। ঠিক তখনই অধিনায়ক সাকিব বল তুলে দেন মোসাদ্দেকের হাতে! শেষ ওভারে ১৬ রানে জিম্বাবুয়েকে আটকাতে হবে তাকে। এমন দৃশ্যপটে সত্যিকারের সমর্থকদের দম বন্ধই হয়ে আসে। ছক্কা হজম করে উত্তেজনা বাড়ালেও মোসাদ্দেক শেষমেশ নিরাশ করেনি। নাটকীয়তা ছড়ানো ম্যাচে শেষ হাসি হাসে বাংলাদেশ!

টিএস

×