ঢাকা, বাংলাদেশ   রোববার ২৯ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর, অবশেষে যা জানালেন 

প্রকাশিত: ১১:২০, ১০ অক্টোবর ২০২২; আপডেট: ১৪:৪০, ১০ অক্টোবর ২০২২

অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর, অবশেষে যা জানালেন 

অপু বিশ্বাস

অভিনেত্রী অপু বিশ্বাস আবারো লুকিয়ে গোপনেই বিয়ে করেছেন! সম্প্রতি এই নায়িকা সিঁথিতে সিঁদুর দেওয়া ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করলে এমনটাই ভাবতে থাকেন সবাই। এবার সিঁথিতে সিঁদুর দেওয়ার বিষয়টি নিয়ে ভক্তদের জানালেন ভিন্ন কথা। 

রবিবার (৯ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে ফেসবুকে আরেকটি পোস্টে সিঁথিতে সিঁদুর দেওয়ার বিষয়টি খোলাসা করেন এই অভিনেত্রী। ফেসবুকে ওই পোস্টে অপু লেখেন, ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্তি হবেন না। সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল। তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।’

অপু বিশ্বাসের ওই পোস্টে বিভিন্নজন মন্তব্য করেছেন। মিলন নামের একজন মন্তব্য করেন, ‘শুভকামনা রইলো।’ মাহবুবুর রহমান লেখেন, ‘অপু বিশ্বাস আপনি আগেই বিশ্বাস ভঙ্গ করেছেন তাই জনগণের বিশ্বাস হচ্ছে না।’ রাহিন চাকমা লেখেন, ‘মানুষ কপালে সিঁদুর পড়বে নাকি পড়বেনা এটা তাদের ব্যক্তিগত বিষয়,এটা নিয়ে এত মাথা ব্যথা কেন বুঝিনা।’ এমডি সুমন নামের আরেকটি আইডি থেকে লেখা হয়, ‘ফটো শুট আছে বলেই তাই সিঁদুর দেওয়া লাগবে? আর কোন গেটাপ ছিল না যত সব। আরে এরা কারা কোথা থেকে আসলো এই সব।’  

এর আগে গত ৫ অক্টোবর পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, বাঙালি সাজে সেজেছেন অপু বিশ্বাস। লাল-সাদা একটা শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে সবুজ রঙের ব্লাউজ। তারপর বিভিন্ন পোজ দিয়ে তুলেছেন বেশকয়েকটি সেলফি। তবে অবাক করার বিষয় হলো এই অভিনেত্রীর সিঁথিতে সিঁদুরও যায়।

পুজা উপলক্ষে পঞ্চমীর দিনই কলকাতায় যান অপু বিশ্বাস। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন। আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেললেন। আর সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হল জল্পনা। কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর। 

আবারো গোপনে বিয়ে করলেন অপু বিশ্বাস!

এর আগে নায়ক শাকিব খানের সঙ্গে গোপনে বিয়ে, এরপর দুই বছরের সন্তান নিয়ে প্রকাশ্যে আসেন অভিনেত্রী অপু বিশ্বাস। তারপর আলোচনা-সমালোচনার মধ্যে কেটে যায় নানা ঘটনা। শেষমেষ হয়ে যায় তাদের বিচ্ছেদ। 

২০১৭ সালের ১০ এপ্রিল সন্তান আব্রহাম খান জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হন অপু। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস।  কিন্তু এরপরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির গোপন দাম্পত্য জীবন। 

এমএইচ

monarchmart
monarchmart