ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বাজারে এলো ‘সুপার বোর্ড ডোরস’

প্রকাশিত: ১৭:১৭, ৩ নভেম্বর ২০২২

বাজারে এলো ‘সুপার বোর্ড ডোরস’

‘সুপার বোর্ড ডোরস’ এর নতুন লোগো উম্মোচন ও কার্যক্রম উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক মোস্তফা হায়দার

টি কে গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ‘সুপার ফরমিকা এন্ড লেমিনেশন লিমিটেড’ বাজারে নিয়ে এলো ‘সুপার বোর্ড ডোরস’। ভোক্তাদের চাহিদার কথা বিবেচনা করে সুপার বোর্ড ব্র্যান্ডে নতুন সংযোজন করা হলো সুপার বোর্ড ডোরস।

রাজধানীর একটি হোটেলে ‘সুপার বোর্ড ডোরস’ এর নতুন লোগো উম্মোচন ও কার্যক্রম উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক মোস্তফা হায়দার।

অত্যাধুনিক জার্মান প্রযুক্তি ও উন্নত কাঁচামালে তৈরি এ সকল ডোরস এবং ইউপিভিসি ডোরস একটি গৃহের সব ধরনের দরজার চাহিদা পূরণে সক্ষম হবে বলে কর্তৃপক্ষ আশাবাদী।

সুপার বোর্ড ডোরস এর পণ্য সম্ভারে রয়েছে- সিগনেচার ইউপিভিসি ডোর, এক্সিকিউটিভ ইউপিভিসি ডোর, রেডিক্স ইউপিভিসি ডোর, আইডিয়াল ইউপিভিসি ডোর, ইমপালস ইউপিভিসি ডোর, স্মাইল ইউপিভিসি ডোর, ডাইনামিক ফ্ল্যাশ ডোর, গ্লামার ডিজাইন ডোর, ইউনিক এইচপিএল ডোর ও গ্রেড উডেন ডোর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টি কে গ্রুপের পরিচালক মাহফুজুর রহমান উপদেষ্টা পরিচালক (উৎপাদন ও টেকনিক্যাল) খোরশেদুল আলম, পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক, পরিচালক (ফাইন্যান্স এন্ড অপারেশন) মো. শফিউল আতহার তসলিম, প্রধান প্রশাসনিক কর্মকর্তা কর্ণেল (অবঃ) আলমাস রাইসুল গনি ও হেড অব বিজনেস মোহাম্মদ নুরুন নবীসহ সুপার বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×