বুধবার ৫ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তুরস্কে সন্দেহভাজন আমিরাতি গুপ্তচর গ্রেফতার

তুরস্কে সন্দেহভাজন আমিরাতি গুপ্তচর গ্রেফতার

অনলাইন ডেস্ক ॥ তুরস্কে সন্দেহভাজন একজন আমিরাতি গুপ্তচরকে গ্রেফতার করা হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, ওই ব্যক্তি আমিরাতের হয়ে তুরস্কে বসবাসরত আরব নাগরিকদের ওপর নজরদারি চালাতো।

গ্রেফতারের পর ওই ব্যক্তি আমিরাতি কর্তৃপক্ষের সঙ্গে তার যোগসাজশের কথা স্বীকার করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা রয়টার্সকে জানান, তুর্কি কর্তৃপক্ষ তার কাছ থেকে আমিরাতি নথিপত্র উদ্ধার করেছে।

ওই ব্যক্তিকে শনাক্ত করা যায়; এমন কোনও তথ্য এখনই দিতে রাজি নয় আঙ্কারা।

আমিরাতি কর্তৃপক্ষের কাছ থেকে তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তুরস্কে আমিরাতি চর গ্রেফতারের ঘটনা এটিই প্রথম নয়। গত বছরও দেশটিতে গ্রেফতার হয় দুই আমিরাতি গুপ্তচর। তুরস্কে অধ্যয়নরত আরব দেশগুলোর শিক্ষার্থী এবং রাজনৈতিক কারণে দেশটিতে নির্বাসিত আরবদের ওপর চরবৃত্তির ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছিল। সূত্র: টিআরটি ওয়ার্ল্ড।

শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে