বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম

খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর ॥ প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ার হতদরিদ্র মানুষে বাড়িতে নিজ হাতে খাদ্য সামগ্রির ব্যাগ নিয়ে গেলেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। আজ রবিবার তাঁর নিজস্ব তহবিল নির্বাচনী এলাকা শরীয়তপুর-২ (নড়িয়া, সখিপুর ও ভেদরগঞ্জের আংশিক) আসনের ২৫টি ইউনিয়নে সাড়ে ১২ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সখিপুরের চরভাগা ইউনিয়নে শতাধিক পরিবারের মাঝে নিজে ব্যাগ বহন করে খাদ্য সামগ্রি পৌঁছে দেন আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক। পরে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্বেচ্ছাসেবকরা এই খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন। এ খাদ্য সামগ্রির মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবন, আলু ও হাত ধোয়ার সাবান।

এসময় এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে কোনো মানুষ না খেয়ে কষ্ট পায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা দুর্যোগেও আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমত কাজ করে চলছে। আর ধৈর্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে।

ত্রাণ বিতরণ উদ্বোধন শেষে নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে প্রস্তুতি সর্ম্পকে মতবিনিময় করেন উপমন্ত্রী শামীম। এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদ, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুর এ আলম আশিক, নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১