বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশকে বাঁচাতে হলে আ’লীগকে বাঁচাতে হবে : ওবায়েদুল কাদের

বাংলাদেশকে বাঁচাতে হলে আ’লীগকে বাঁচাতে হবে : ওবায়েদুল কাদের

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ ‘বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর আওয়ামী লীগকে বাচাঁতে হলে দলের ত্যাগী নেতা কর্মীদের বাঁচাতে হবে, এতে দল টিকে থাকবে।’ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি দলের শৃঙ্খলা রক্ষায় কঠোর হুশিয়ারী দেন। দল ভাড়ি করতে নিজের পরিবারের লোকদের কিংবা অন্য দলের মানুষদের দলে না টানার জন্য নির্দেশ দেন এবং দলের ত্যাগী ও পরিক্ষিতদের মূল্যায়ন করার কথাও বলেন। আজ দুপুরে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথীর বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনে কাজী আলমগীর হোসেন কে সভাপতি এবং ভিপি আব্দুল মন্নানকে জেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন ওবায়দুল কাদের।

সম্মেলনে বিশেষ অতিথীর বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের গণমানুষের দল। বাংলাদেশ আওয়ামী লীগ জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া দল। এই দল কোন ঠুনকো কচুপাতার পানি নয়, যে একে ধাক্কা দিয়ে ফেলে দেয়া যাবে। আওয়ামী লীগ হলো সেই দল, যে দলের নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে।

এর আগে সকালে জাতীয় সঙ্গিতের সাথে সাথে জাতীয় পতাকা এবং দলী পতাকা উত্তোলন করা হয়। এ সময় বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলণে শুভ উদ্ভোধন করা হয়। পরে সম্মেলন স্থলে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শাহজাহান মিয়ার সভাপতিত্বে আয়োজিত সম্মেলনের উদ্ভোধন করে সাবেক চীফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ। সম্মেলনে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ আফজাল হোসেন, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য গোলাম রাব্বানী চিনুসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের জেলা উপজেলার হাজার হাজার নেতাকর্মী যোগ দেয়।

শীর্ষ সংবাদ:
পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র        
//--BID Records