সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশকে বাঁচাতে হলে আ’লীগকে বাঁচাতে হবে : ওবায়েদুল কাদের

বাংলাদেশকে বাঁচাতে হলে আ’লীগকে বাঁচাতে হবে : ওবায়েদুল কাদের

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ ‘বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর আওয়ামী লীগকে বাচাঁতে হলে দলের ত্যাগী নেতা কর্মীদের বাঁচাতে হবে, এতে দল টিকে থাকবে।’ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি দলের শৃঙ্খলা রক্ষায় কঠোর হুশিয়ারী দেন। দল ভাড়ি করতে নিজের পরিবারের লোকদের কিংবা অন্য দলের মানুষদের দলে না টানার জন্য নির্দেশ দেন এবং দলের ত্যাগী ও পরিক্ষিতদের মূল্যায়ন করার কথাও বলেন। আজ দুপুরে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথীর বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনে কাজী আলমগীর হোসেন কে সভাপতি এবং ভিপি আব্দুল মন্নানকে জেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন ওবায়দুল কাদের।

সম্মেলনে বিশেষ অতিথীর বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের গণমানুষের দল। বাংলাদেশ আওয়ামী লীগ জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া দল। এই দল কোন ঠুনকো কচুপাতার পানি নয়, যে একে ধাক্কা দিয়ে ফেলে দেয়া যাবে। আওয়ামী লীগ হলো সেই দল, যে দলের নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে।

এর আগে সকালে জাতীয় সঙ্গিতের সাথে সাথে জাতীয় পতাকা এবং দলী পতাকা উত্তোলন করা হয়। এ সময় বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলণে শুভ উদ্ভোধন করা হয়। পরে সম্মেলন স্থলে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শাহজাহান মিয়ার সভাপতিত্বে আয়োজিত সম্মেলনের উদ্ভোধন করে সাবেক চীফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ। সম্মেলনে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ আফজাল হোসেন, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য গোলাম রাব্বানী চিনুসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের জেলা উপজেলার হাজার হাজার নেতাকর্মী যোগ দেয়।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records